শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী মুখলিছ মিয়ার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২২ জুন, ২০১৭

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জ সদর উপজেলার নূরপুর ইউনিয়নের আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ মুখলিছ মিয়ার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ছয়টায় সুতাং বাজারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রবীণ আওয়ামী লীগ নেতা সৈয়দ গাজীউর রহমানের সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন-আওয়ামী লীগ নেতা হাজী মুক্তার হোসেন,হাজী সিরাজুল ইসলাম ইনু,জাকির হোসেন,জলফু মিয়া,ইসহাক আলী সেবন,শাহজান তালুকদার,সৈয়দ অলিউর রহমান খোকন,জাহাঙ্গীর মিয়া,শাহজাহান মিয়া,বিশিষ্ট মুরুব্বী কবির মিয়া,আবু তালুকদার,ইউনিয়ন ছাত্রলীগের আহব্বায়ক তোফাজ্জল হোসেন অপুসহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মিরা এবং নূরপুর ইউনিয়নের সাধারণ জনগণ।
20170622_185410

পরিশেষে নূরপুর ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসাবে ইউনিয়ন বাসী সকলের দোয়া ও মূল্যবান ভোট প্রত্যাশা করেন-মোঃ মুখলিছ মিয়া।

মুখলিছ মিয়া আরো বলেন-অবহেলিত গরীব-দুঃখি মেহনতী নারী-পুরুষ সহ ইউনিয়নবাসীকে সেবাদান করার লক্ষ্যে ডিজিটাল বাংলাদেশের সাথে এক মত পুষন করে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসাবে জনগনকে উপহার দেওয়াই আমার লক্ষ্য যাহা যুগে যুগে স্মরনীয় উদাহরণ হিসাবে কাজ করবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!