শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জের ৫বছর আগে হারিয়ে যাওয়া ফারজানা অবশেষে খোঁজে পেল তার স্বজনদের

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৫ জুন, ২০১৭

নবীগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের ৫বছর আগে হারিয়ে যাওয়া ফারজানা অবশেষে খোঁজে পেল তার স্বজনদে। গত শনিবার চট্রগ্রামের বাসিন্দা ইনকাম টেক্স কর্মকর্তা বাদল সাঈদ নামে এক ফেসবুক ব্যবহারকারী শনিবার তার ফেসবুক ওয়ালে ফারজানা হারিয়ে যাওয়ার সংবাদটি পোষ্ট করেন।

এই পোষ্টের সূত্র ধরে আজ রবিবার ফারজানার ছবিসহ হবিগঞ্জের কয়েকটি দৈনিক ও অনলাই পত্রিকায় সংবাদ প্রকাশ করেন নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক রাকিল হোসেন। আর এরই সুবাধে ফারজানার স্বজনদের নজরে আসে সংবাদটি। ফারজানার বড় ভাই বাদল সাঈদ এর সাথে যোগাযোগ করে রবিবার ছুটে যান চট্রগ্রামে উপলব্দি নামের ওই আশ্রয় কেন্দ্রে। তিনি দীর্ঘ ৫বছর পর ছোট টুকটুকে বোনকে কাছে পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। ভাই বোন উভয়ই কাঁদলেন। আর উপস্থিত সবাইকে কাঁদালেন।

ফারজানার বাড়ী হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার বুল্লা গ্রামে। সে ওই গ্রামের ইসমাইল মিয়ার কন্যা। গত ৫ বছর আগে বাবার সাথে চট্রগ্রামে এসে হারিয়ে যায়। তারপর তার আশ্রয় হয় চট্রগ্রামের উপলব্দি নামে একটি আশ্রয় কেন্দ্রে। আশ্রয় কেন্দ্রটি পরিচালনা করেন শেখ ইজাবুর ও তার বন্ধুরা। সিলেটে কর্মরত চট্রগ্রামের ইনকাম টেক্স কর্মকর্তা বাদল সাঈদ এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি সত্যতা নিশ্চিত করে জানান,ফারজানার স্বজনদের খোঁজ পাওয়া গেছে। তার বড় ভাই চট্রগ্রামে ছুটে এসেছেন। ফারজানাও তার ভাইকে চিনেছে।

তবে ফারজানাকে ঈদের পর উপলব্দি কর্তৃপক্ষ ফারজানার গ্রামের বাড়িতে গিয়ে প্রশাসন ও স্থানীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে দিয়ে আসা হবে। তিনি জানান,ফারজানা বর্তমানে অষ্টম শ্রেণিতে লেখাপড়া করছে। পঞ্চম শ্রেণিতে সে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে। ছাত্রী হিসেবে সে মেধাবী। ফারজানাকে তার পিতার কাছে ফিরিয়ে দেয়া হলেও আশ্রয় কেন্দ্র উপলব্দি তার লেখাপড়ার খরচ বহন করবে। এমন একটি সংবাদ পোষ্ট করার জন্য বাদল সাঈদকে ধন্যবাদ জানিয়েছেন হবিগঞ্জের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। তারা বলেন এমন তথ্যটি পোষ্ট করার কারণেই আজ একটি পরিবারের মধ্যে বইছে আনন্দের বন্যা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!