শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মানুষের সহানুভূতি-ভালোবাসায় আমি অভিভূত -এমপি আবদুল মজিদ খান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৭ অক্টোবর, ২০১৮

তোফায়েল রেজা সোহেল, বানিয়াচং থেকে : এডভোকেট আবদুল মজিদ খান বলেন, মৃত্যুরমুখ থেকে বেঁচে যাওয়ার খবর পেয়ে দলমত নির্বিশেষে হাজার হাজার মানুষ বাসায় ছুটে এসেছেন। আমার নির্বাচনী এলাকা বানিয়াচং-আজমিরীগঞ্জবাসীসহ বিভিন্ন অঞ্চলের মানুষ যে সহানুভূতি ও ভালোবাসা দেখিয়েছেন আমি সত্যিই অভিভূত। এজন্য আমি সবার প্রতি কৃতজ্ঞ। এ অঞ্চলের টানা দুইবার এমপি নির্বাচিত হওয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সর্বত্রই উন্নয়নের ছোঁয়া লেগেছে। এ অঞ্চলে ৪৭ বছরেও যা হয়নি সে উন্নয়ন আমি ১০ বছরে করতে সক্ষম হয়েছি। মানুষের দু:খ-দুর্দশা লাঘবে কাজ করেছি। মানুষ যাতে সুখে-শান্তিতে বাস করতে পারেন আমি আপ্রাণ চেষ্টা করি। আবারও যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেন আমি আজীবন আপনাদের সেবা করে যাবো। তিনি আরও বলেন, নিছক দুর্ঘনা নাকি কোনো রহস্য লুকিয়ে আছে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনকে নিদের্শ দেন।

শনিবার বিকালে শহীদ মিনার চত্ত্বরে বানিয়াচং উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। হবিগঞ্জ-২ আসনের এমপি ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সেক্রেটারি অ্যাডভোকেট আবদুল মজিদ খানকে গাড়ি চাপায় দিয়ে পরিকল্পিত হত্যার চেষ্টার প্রতিবাদে বানিয়াচং স্বেচ্ছাসেবক লীগ এ প্রতিবাদ সমাবেশের আয়োজন করে। প্রতিবাদ সমাবেশে মিলিছসহকারে বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা যোগদান করতে দেখা গেছে।

সমাবেশস্থলসহ শহীদ মিনার এলাকা প্রতিবাদী জনতায় পরিপূর্ণ হয়। বক্তারা বলেন, এমপি আবদুল মজিদ খানের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রমহল তাকে গাড়ি চাপা দিয়ে হত্যার চেষ্টা করে। প্রশাসন তদন্ত সাপেক্ষে দুবৃর্ত্তদের আইনের আওতায় এনে দ্রুত দৃষ্টন্তমূলক শাস্তি দাবি জানান বক্তারা।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আশরাফ সোহেলের সভাপতিত্বে ও সেক্রেটারি আবু আশরাফ চৌধুরী বাবুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ প্রচার সম্পাদক অনুপ কুমার দেব মনা, জেলা স্বেচ্ছাসেবক লীগ সেক্রেটারি এহিয়া চৌধুরী উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহসভাপতি আলহাজ্ব হারুণ মিয়া, বিপুল ভূষণ রায়, কোষাধক্ষ্য জয়নাল আবেদীন, আবুল কাশেম চৌধুরী, মিজানুর রহমান খান, আবদুল কাদির তুফানি, শাহনেওয়াজ ফুল মিয়া, আবুল হোসেন, নজরুল ইসলাম, ঈমান উদ্দিন, কৃষ্ণ দেব, আবু মোতালেব খান লেচু, মোতাকিম বিশ্বাস, আমির হোসেন নিয়াশা, তারা মিয়া চৌধুরী, হাফিজ সর্দার, আবদুল হামিদ সর্দার, সাহেদ মিয়া সর্দার, সাহেদ মাস্টার, মধব দেব।

বক্তব্য দেন উপজেলা যুবলীগ সেক্রেটারি আলমগীর মিয়া, সহ-সভাপতি ছায়েব আলী, সাংগঠনিক সম্পাদক সাহিবুর রহমান, ফয়সল মিয়া, শ্রমিক লীগ সভাপতি মাহমুদ বিশ্বাস, সেক্রেটারি রাশেদ আহমেদ, স্বেচ্ছাসেবক লীগ সহসভাপতি এটিএম জুয়েল,বাবুল মিয়া, সাংগঠনিক সম্পাদক সোহেল মিয়া, নাছির উদ্দিন মেম্বার, উপজেলা ছাত্র লীগ সভাপতি এজেডএম উজ্জল, সেক্রেটারি রিপন চৌধুরী, উপজেলা তাঁতী লীগের আহবায়ক মোশারফ হোসেন, যুগ্ম আহবায়ক রুবেল মিয়া, মটর চালক লীগের আহবায়ক গিয়াস উদ্দিন, যুগ্ম আহবায়ক নুরফল মিয়া, ইয়াছিন আরাফাত মিল্টন প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!