শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লস্করপুর ইউএইচএন্ড এফডাব্লিউসি-তে ২৪/৭ প্রসব সেবার এডভোকেসি সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার : মাতৃ ও নবজাতকের স্বাস্থ্য উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারই অংশগ্রহ হিসেবে সরকার ইউনিয়ন পর্যায়ে ২৪ঘন্টা ৭দিন স্বাভাবিক প্রসব সেবা দেশের প্রত্তান্ত অঞ্চলে চালু করেছে।

হবিগঞ্জ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের পাশাপাশি লস্করপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে ২৪ঘন্টা ৭দিন স্বাভাবিক প্রসব সেবা চালু হয়েছে।

মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রমের যাত্রা শুরু হয়।

এ উপলক্ষ্যে গর্ভবতী মা-সহ সাধারণ মানুষের কাছে বাতার্ পৌছে দেওয়ার লক্ষ্যে এডভোকেসি সভা অনুষ্ঠিত হয়।
স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের উদ্যোগে এবং ইউএসএআইডি-র অর্থায়নে মামনি এমএনসিএস প্রকল্পের সহায়তায় লস্করপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান হিরুর সভাপত্তিত্ত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ডিস্ট্রিক কনসালটেন্ট ডাঃ মোঃ আব্দুর রব মোল্লা, উপজেলা পরিবার পরিকল্পনা শিরিন আক্তার, ইউপি সদস্য ফজলুল হক, উপজেলা কো-অর্ডিনেটর সৈয়দ সালিক আহমেদ, উপজেলা ফেসিলিটেটর গোলাম হোসেন, পরিবার পরিকল্পনা পরিদর্শিকা লাভলী আক্তার প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন পরিবার পরিকল্পনা পরিদর্শক মোঃ কদর আলী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!