শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে ৫ শতাধিক অসহায় মানুষের পাশে দাড়ালো প্রান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০

কামরুজ্জামান আল রিয়াদঃ করোনা ভাইরাসের কারনে শায়েস্তাগঞ্জ উপজেলার ৫ শতাধিক অসহায় দুস্ত কর্মহীন মানুষের পাশে দাড়ালো প্রান আর এফ এল গ্রুপের হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্ক।

 

 
বৃহস্পতিবার দিনব্যাপী শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর ইউনিয়ন, ব্রাক্ষণডুরা ইউনিয়ন,শায়েস্তাগঞ্জ ইউনিয়ন ও শায়েস্তাগঞ্জ পৌরসভার বিভিন্ন স্থানে অসহায় দুস্থ কর্মহীন মানুষের মাঝে ত্রান বিতরন করা হয়।

received_2921173547921819
ত্রান বিতরনের কার্যক্রমের উদ্ধোধন করেন হবিগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মো আবু জাহির।

 
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল।

received_2622237061385094

 
ত্রান বিতরন কার্যক্রমে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজীউর রহমান ইমরান, শায়েস্তাগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র মাসুদউজ্জামান মাসুক, হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কের মহা-ব্যবস্থাপক হাসান মোঃ মন্জুরুল হক, সহকারি মহা-ব্যবস্থাপক (প্রশাসন) মোহাম্মদ এহসানুল হাবিব, সহকারি ব্যবস্থাপক (প্রশাসন) রেজাউল করিম,উপ- ব্যবস্থাপক (ই,এইচ,এস) বিকাশ কুমার কর্মকার।

 
প্রধান অতিথি এডভোকেট আবু জাহির এমপি বলেন দেশের দূর্যোগ মহুর্তে প্রান আর এফ এল গ্রুপের এ উদ্যোগ প্রশংসনীয়।
কারোনা ভাইরাস যাতে ছড়িয়ে পড়তে না পারে সে জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশের জনসাধারন কে ঘরে থাকার নির্দেশ দিয়েছেন। যেকারনে নিম্ন আয়ের মানুষরা কর্মহীন হয়ে পড়েছে। সরকারি ভাবে আমরা কর্মহীন অসহায় মানুষদের তালিকা করে ত্রান দিচ্ছি।
তবে সরকারের পাশাপাশি বিভিন্ন শিল্প প্রতিষ্ঠান যদি ত্রান বিতরন করে তাহলে অসহায় মানুষদের তিনবেলা খাবার খেতে পারবে।

 
আর দেশের শীর্ষ স্থানীয় শিল্প গোষ্ঠী প্রান আর এফ এল গ্রুপ বরাবরই দেশের দূর্যোগ মহুতে অসহায় মানুষদের পাশে দাড়ায়।
আজকে তা আবারো প্রমান করলো।

 

 
বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল বলেন সরকারের পাশাপাশি প্রান এ মহতি উদ্যোগ গ্রহন করায় আমার উপজেলার অসহায় দুস্থ মানুষদের এই দুঃসময়ে প্রান পাশে দাড়ালো।

 
হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কের মহা-ব্যবস্থাপক হাসান মোঃ মঞ্জুরুল হক বলেন শায়েস্তাগঞ্জ উপজেলার ৫ শতাধিক নিম্ন আয়ের মানুষদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। অঘোষিত লকডাউন থাকায় নিম্ন আয়ের মানুষরা চরম কষ্টে দিনযাপন করছে তাই হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্ক এ উদ্যোগ গ্রহন করে।

 

 
এছাড়াও ত্রান বিতরন কার্যক্রমে সহযোগীতা করেন নুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইসহাক আলী সেবন, সাধারন সম্পাদক আব্দুল লতিফ, ব্রাক্ষণডুরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহবুবুর রহমান চৌধুরী দিলু, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সামাদ মেম্বার, যুগ্ম সাধারন সম্পাদক আছকির মিয়া প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!