শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ১৩৫টি ক্ষুদ্র নৃগোষ্ঠী পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১

আজিজুল ইসলাম সজীব : হবিগঞ্জের চুনারুঘাট উপজেলাার ১৩৫টি ক্ষুদ্র নৃগোষ্ঠী পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার গবাদি পশু ও অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী।

সোমবার দুপুরে চুনারুঘাট উপজেলা প্রশাসন ও প্রাণিসম্পদ অধিদপ্তরের উদ্যোগে গাভীগাও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এসব উপহারের গবাদি পশু ও সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃগোষ্ঠীর আর্থ-সামাজিক ও জীবনমান উন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় গবাদি পশু ও বিভিন্ন প্রয়োজনীয় উপকরণ প্রদানের উদ্যোগ নেওয়া হয়। এ পর্যায়ে চুনারুঘাট উপজেলার ক্ষুদ্র নৃগোষ্ঠী বিভিন্ন সম্প্রদায়ের ১৩৫ জন উপকারভোগীর প্রত্যেককে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার হিসেবে গবাদি পশু (১০০ কেজি ওজনের বেশি একটি করে বকনা গরু), শেড নির্মাণের উপকরণ, গবাদি পশুর জন্য খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আব্দুল কাদির লস্কর। উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. প্রকাশ রঞ্জন বিশ্বাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, মোস্তাফিজুর রহমান রিপন প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ
বাংলাদেশ জার্নালকে বলেন, মানননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার হিসেবে করোনাকালীন প্রাণিসম্পদ অধিদপ্তর সহায়তায় চুনারুঘাট উপজেলায় দুই ধাপে সর্বমোট ২৭০টি ক্ষুদ্র নৃগোষ্ঠী পরিবারকে গবাদি পশু ও অন্যান্য উপকরণ বিতরণ সম্পন্ন করা হয়েছে। প্রথম ধাপে ১৩৫টি ও সোমবার ২য় ধাপে ১৩৫টি গবাদি পশু বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!