শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সুতাং বাজারে সাবলু সমাজ সেবা সংঘটন আত্মপ্রকাশ করা হয়েছে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৩ ডিসেম্বর, ২০১৪

sablu-1আজ আমরা অত্যান্ত আনন্দিত মোঃ শাবলু তালুকদার এর নামে একটি সমাজ সেবা সংঘটন আত্মপ্রকাশ করা হয়েছে । উক্ত সংঘটনে ১০০ জন মোধাবী শিক্ষিত তরুন এবং নিজ অবস্থানে প্রতিষ্টিত কিছু বয়স্ক সদস্য নিয়ে সংঘটনটির যাত্রা শুরু করা হলো। বিশেষ করে বীর মুক্তিযোদ্ধা মৃত মোঃ নুর হোসেন তালুকদার এর সুযোগ্য সন্তান জনাব মোঃ সেবন তালুকদার এর অক্লান্ত প্রচেষ্ঠায় সাবলু সমাজ সেবা সংঘটনটির আত্ম প্রকাশ হয়। এ সংঘটন হতে সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কাযক্রম গ্রহন করা

মোঃ সাবলু তালুকদার পিতা-মোঃ সেবন তালুকদার নুসেসা এন্টারপ্রাইজ এর প্রতিষ্ঠাতা। মোঃ সাবলু তালকদার পরিবারের একমাত্র সন্তান তিনি হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানার পুরাসুন্দা গ্রামের জন্ম গ্রহন করেন। জন্ম পর হতে পরিবারের কাছে তিনি ছিলেন অত্যান্ত আদরের ও স্নেহের একমাত্র সন্তান ।তিনি ছোট সময় হতে গ্রামের বিভিন্ন বিপদে আপদে বিপদে সবার আগে এগিয়ে আসতেন এবং সবাইকে ভালবাসতেন।

লেখাপড়া শেষ করে তিনি বিদেশে পারি দেন সেখান দীঘ ০৯ বছর অবস্থান করে দেশে এসে পুনরায় মানব সেবা কাজে নিজের অভিব্যক্তি ব্যক্ত করেন। এলাকার প্রায় এমন কোন ব্যক্তি নেই যে বলবে যে সাবলু তালকদারকে দু-সময়ে আপদে বিপদে এগিয়ে আসেনি। সেই সাবলু তালকদার গত বছর আমাদের ছেড়ে চলে গেছে না ফেরার দেশে। কিন্তু তিনি রেখে গেছেন সংখ্য শোভানুধারী পিতা, মাতা, চাচা, ফুফু, খালা এবং আমার অসংখ্য আপনজন।

উল্লেখ,এই সংঘটনটি হবে হবিগঞ্জ জেলার অন্যতম সমাজসেবা সংঘটন। এ সংঘটন হতে গরিব দুস্ত শিশুদের শীত বস্ত্র বিতরন, মেধাবী শিক্ষর্থীদের আর্থিক অনুদান, গৃহহীন মানষদের গৃহ নির্মান, আইন বঞ্জিত মানুষকে আইনী সহায়তা, এছাড়া্ও এ সংঘটনের প্রতিষ্ঠাতা জনাব মোঃ সেবন তালুকদার কর্তৃক বিভিন্ন আর্থিক অনুদান সহ অসখ্য সমাজসেবা কার্যক্রম গ্রহন করা হবে।

আমরা সাবলুর আত্মার মাগফিরাত কামনা করি, আল্লাহ উনাকে বেহেস্ত নসিব করুক আমীন….

 

স্বপন তরফদার

সাবলু সমাজ সেবা সংঘটন(সুতাং, শাহাজীবাজার, হবিগঞ্জ)
প্রতিষ্টিত- ডিসেম্বর ২০১৪

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!