শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচঙ্গে নৌকা বাইচ প্রতিযোগিতা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৬

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি: “নৌকা বানাইলোা দিল সুজন মেস্তরী/মযুরপঙ্কী নাযেরে আপন কান্ডারী ” এবং “কোন মেস্তরি নাও বানাইল, কেমন দেখা যায়, ঝিলমিল-ঝিলমিল করে-রে, ময়ূর পংকি নায়” গানের সম্রাট কামাল পাশা ও বাউল সম্রাট শাহ আব্দুল করিমের গান জপে,বাজীমাতে উজ্জীবিত হয়ে সারী গান আর সুরের মুর্ছনায় বানিযাচং উপজেলার ৬নং কাগাপাশা ইউনিয়নের নৌকা বাইচ প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৪টায় স্থানীয় কুশিয়ারা নদীতে ইউনিয়নের বাগাহাতা যুব সংর্ঘের উদ্যোগে গ্রাম বাংলার চিরাচরিত প্রতি বছরের মতন এ নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

নৌকা বাইচ উপভোগ করতে কুশিয়ারার দু’কুল জুড়ে হাজারো মানুষের ঢল নামে। প্রতিযোগিতায় দেশের বিভিন্ন স্থান থেকে আগত ৫টি নৌকা অংশ গ্রহন করে।

এতে প্রথম স্থান বিজয়ী হয় বানিয়াচং উপজেলার কাগাপাশা ইউনিয়নের বাগাহাতা যুব সংর্ঘের নৌকা, ২য় স্থান বিজয়ী হয় কিশোরগঞ্জ জেলা নিকলি উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমানের নৌকা ।

প্রথম স্থান আধিকার কারী নৌকাকে ১টি রিপ্রেজেটার এবং ২স্থান বিজয়ীকে ২১ইন্জি কালার টিভি প্রধান করা হয় ।

নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাগাপাশা ইউনিয়নের সদ্য নিয়োগপ্রাপ্ত এ এস পি নিউটন দাস, বানিয়াচং উপজেলা সাবেক চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান, সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, কাগাপাশা ইউনিয়ন চেয়ারম্যান এরশাদ আলী, সাবেক চেয়ারম্যান আব্দুল মোতালিব মিয়া, বাগাহাতা গ্রামের মুরুব্বি সাবেক ইউপি সদস্য আহাদ আলী, একরাম হোসেন , মাইন উদ্দিন মিয়া,সামছু মিয়া, বর্তমান ইউপি সদস্য সাফি মিয়া, আকবর হোসেন রাজু,আব্দুর রউপ,সাফিক চৌধুরী প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!