শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে বঙ্গবন্ধুর জন্মদিবস পালন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৭ মার্চ, ২০১৭

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জের জেলার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সভাকক্ষে কেক কাটার মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিবস পালন করলো এলইডিপি স্টাডি গ্রুপ, হবিগঞ্জ শাখা।

এ উপলক্ষে শবনম আফরোজা এর সঞ্চালনায় ‘‘মুজিব থেকে জাতির জনক” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আ.স.ম সামছুল আহমেদ ভুইয়া।

বিশেষ অতিথি ছিলেন, জনাব মোতাচ্ছিরুল ইসলাম, প্রেসিডেন্ট হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ, আবু হেনা মোস্তফা কামাল, পরিচলক হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, দুলাল সুত্রধর, চেয়ারম্যান শাহজালাল পলিটেকনিক ইনস্টিটিউট, হবিগঞ্জ।

বিশেষ অতিথি জনাব মোতাচ্ছিরুল ইসলাম বলেন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার দায়িত্ব আপনার আমার সকলের। তার সুযোগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে তোমাদের ফ্রী টেনিং কোর্স একটি মহতি উদ্যোগ। বর্তমান সরকারের সকল কর্মকান্ড বাস্থবায়নের জন্য সকলের সাহায্য কামনা করেন। এছাড়া ও বিশেষ অতিথি আবু হেনা মোস্তফা কামাল প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ এর গড়তে আই সি টির সকল কর্মকান্ডের প্রসংশা করেন।

লার্নিং এন্ড আর্নিং ডেভেলপমেন্টের প্রজেক্টের হবিগঞ্জের প্রশিক্ষনার্থীদের নিয়ে আয়োজিত এ আলোচনা সভাতে প্রধান অতিথি বলেন, প্রত্যেক তরুণকে বঙ্গবন্ধুর আদর্শ লালন করতে হবে এবং তার স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য তরুন সমাজকে এগিয়ে আসতে হবে। ডিজিটাল বাংলাদেশ গড়ার মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার দায়িত্ব এ তরুণদেরই। তিনি বলেন বঙ্গবন্ধুকে জানতে হলে ৭১ এর আগের বঙ্গবন্ধুর জীবনীকে ভালভাবে জানতে হবে।

এদেশের উন্নতির জন্য সবাইকে সবার প্রথমে বঙ্গবন্ধুর মত করেই দেশকে ভালবাসার প্রতি আহবান জানান।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্যে ফ্রীল্যান্সার এসোসিয়েসন অব বাংলাদেশ হবিগঞ্জ জেলা শাখার সভাপতি সাইফুদ্দিন জাবেদ বলেন, বঙ্গবন্ধুর জীবনীকে ভালভাবে জানতে হবে এবং রিদয়ে লালন করতে হবে। তাছাড়া লানিং এন্ড আর্নিং প্রজেক্টের মাধ্যমে যারা ফ্রীল্যান্সিং বিষয়ক ট্রেনিং নেওয়ার সুযোগ পেয়েছে, তারা যদি প্রত্যেকে কমপক্ষে ৫ জনকে ব্যক্তিগত উদ্যোগে প্রশিক্ষিত করে , তাহলে তারা নিজেদের ও দক্ষতা বাড়বে এবং দেশের বেকারত্ব দুর হবে। দক্ষ তরুণ গড়ে তোলার এ কার্যক্রমকে অব্যাহত রাখার জন্যই রেডিসন ডিজিটাল টেকনোলজি লিমিটেডের পক্ষ হতে এলইডিপি স্টাডি গ্রুপের প্রতিষ্ঠা হয়েছে। এ সময় লার্নিং এন্ড আর্নিং প্রজেক্টের প্রশিক্ষনার্থীদের উদ্যেশ্যে ট্রেনিং সম্পর্কিত সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ট্রেনিং কো-অর্ডিনেটর অসীম কুমার বৈষ্ণব।

সভাপতি তার বক্তব্যে বলেন, প্রত্যেক তরুণকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে হবে। মেয়েদেরকে রাজনৈতিক সচেতন হতে আহবান করেন। লার্নিং এন্ড আর্নিং প্রজেক্টের প্রশিক্ষনার্থীদের মধ্যে বঙ্গবন্ধুর জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সুন্দর ডিজাইনের জন্য লিপি রানী দাস, শিমূল দেব চৌঃ, মারুফা শহীদ লিজাকে পুরস্কার প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!