শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে অগ্রণী উচ্চ বিদ্যায়লে মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস, বাল্য বিবাহ, যৌতুক ও ইভটিজিং বিষয়ে কর্মশালা ও প্রামাণ্য চিত্র প্রদর্শনী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০১৭

আজিজুল হক নাসিরঃ চুনারুঘাট উপজেলার অগ্রণী উচ্চ বিদ্যালয়ে পুলিশ সুপার (হবিগন্জ) এর উদ্যোগে  মাদক, জঙ্গী,সন্ত্রাস, বাল্য বিবাহ, যৌতুক, ইভটিজিং বিষয়ে কর্মশালা ও প্রামাণ্য  চিত্র প্রদর্শনের মাধ্যমে শিক্ষার্থীদের সচেতনতা মূলক কার্যক্রম  সম্পন্ন করা হয়েছে।
২৩ মার্চ বেলা সাড়ে এগারটায় বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনি কক্ষে ছাত্র-ছাত্রীদের জড়ো করে মাদক,সন্ত্রাস,জঙ্গীবাদ,বাল্য বিবাহ,যৌতুক ও ইভটিজিং বিষয়ে আলোচনা ও প্রামাণ্য চিত্র প্রদর্শনী করা হয়।

tmp_28347-received_18097550226778741899766232
এতে প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন, সার্কেল এসপি (মাধবপুর) এস,এম রাজু আহমেদ।
বক্তব্য রাখেন, চুনারুঘাট থানার  ওসি (তদন্ত) নুরুল ইসলাম, এস আই  বিপ্লব কুমার চন্দ, এস আই জাকির হোসেন অগ্রনী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পংকজ নাহা।
উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শামছুল আলম, সহকারী শিক্ষক দ্বিজেন্দ্র লাল কানু,  মো মারুপ  আহমেদ, মো বশির আহমেদ চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সাংবাদিক আবুল কালাম আজাদ, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য  রজব আলী মেম্বার ও দেওরগাছ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক মোঃ শাহ জাহান।
প্রধান আলোচক এএসপি রাজু আহমেদ তাঁর বক্তব্য কালে:- মাদক,সন্ত্রাস,জঙ্গীবাদ,বাল্য বিবাহ,যৌতুক ও ইভটিজিং এর কুফল ও ভয়াবহতা উল্লেখ করেন। কোথাও মাদক,সন্ত্রাস,জঙ্গীবাদ,বাল্য বিবাহ,যৌতুক ও ইভটিজিং হলে করণীয় সম্পর্কে শিক্ষার্থীদের অবহিত করেন। বিষয় গুলো নিয়ে পাঠদান কালে শিক্ষকদেরও শ্রেণি কক্ষে আলোচনা করার অনুরোধ জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!