শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটের আলোর পথে উচ্চ বিদ্যালয়ে বিজ্ঞান, তথ্য প্রযুক্তি ও বৈশাখি মেলা সম্পন্ন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৩ এপ্রিল, ২০১৭

চুনারুঘাট (হকিগঞ্জ) প্রতিনিধি॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার দুর্গাপুর আলোর পথে উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান, তথ্য প্রযুক্তি ও বৈশাখী মেলা অনুষ্টিত হয়েছে।

শনিবার সকাল ১১টায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ ফজলুর হক তালুকদার কাজলের সভাপতিত্বে ও পরিচালনা কমিটির সদস্য, ইউপি সদস্য আকবর আলী ও মোঃ কামাল উদ্দিনের যৌথ পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-৪ আসনের এমপি এডভোকেট মোঃ মাহবুব আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পিপি এডভোকেট এম আকবর হোসেন জিতু, হবিগঞ্জ মটর মালিক গ্র“পের সভাপতি আলহাজ্ব ফজলুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক বাবু শঙ্খু শুভ্র রায়, চুনারুঘাট আওয়ামীলীগের সহ সভাপতি ও সাটিয়াজুড়ি ইউপি চেয়ারম্যান আঃ রশিদ মাষ্টার, চুনারুঘাট পৌর আওয়ামীলীগের সভাপতি আবু তাহের মিয়া মহালদার, দুর্গাপুর বাজার সেক্রেটারী আলহাজ্ব আঃ সাত্তার, লন্ডন প্রবাসী আঃ কদ্দুছ তালুকদার, হবিগঞ্জ জেলা যুবলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব জিল্লুর কাদির লস্কর রিমন, চুনারুঘাট উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক ও শানখলা ইউপি চেয়ারম্যান সবুজ তরফদার, ইউপি সদস্য আঃ হামিদ, চান্দা আলী, মোঃ জামাল মিয়া, সাবেক ইউপি সদস্য আঃ মান্নান, চুনারুঘাট ছাত্রলীগের আহ্বায়ক সোহেল আরমান প্রমুখ।

অনুষ্টানের শুরুতে প্রধান অতিথির হাতে মানপত্র অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করেন বিদ্যালয়ের একঝাঁক কোমলমতি ছাত্রীরা। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রতিষ্টাতা প্রধান শিক্ষক মোঃ মকসুদ আলী। পবিত্র কোরআন তেলওয়াত করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মতিউর রহমান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!