শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

দক্ষিণ কোরিয়ায় প্রবাসীদের নিয়ে প্রথমবারের মত সিক্স এ সাইড ক্রিকেট টুর্ণামেন্ট শুরু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৪ এপ্রিল, ২০১৭

দক্ষিণ কোরিয়া প্রতিনিধিঃ দক্ষিণ কোরিয়া প্রবাসীদের প্রিয় সংগঠন “EPS SPORTS AND WELFARE ORGANIZATION” এর উদ্দ্যোগে গতকাল ২৩ এপ্রিল কোরিয়ার বসন্ত কালীন সময়ে ক্রিকেট প্রেমী প্রবাসীদের মাঝে আনন্দ দেয়ার লক্ষ্যে এক ব্যাতিক্রমী টুর্নামেন্ট” ESWO six a side cricket tournament এর শুভ উদ্বোধন সফলভাবে সম্পন্ন করেছে।

দক্ষিণ কোরিয়ার বাংলাদেশী অধ্যুষিত এলাকা “আনসান” শহরের দানউঅন খুছং মাঠে (단원 구청 운동장)। টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন আনসানের বিশিষ্ট ব্যবসায়ী, এস.এন হালাল ফুডের সত্তাধিকারী, জনাব ছোটন আহম্মেদ এবং আশিয়ানা রেস্টুরেন্টের সত্তাধিকারী বিশিষ্ট সমাজ সেবক জনাব আব্দুল মতিন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি ও বাংলাভিশনের দক্ষিণ কোরিয়া প্রতিনিধি, জনাব এজাজুল হক এজাজ।

আইয়ুব আলী মন্ডল এর পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক, জনাব ফেরদৌস টিটু, আবুল কালাম আজাদ, জিয়াউর রহমান, মীর সজল, ফয়েজ আহমেদ, অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, শাহেন শাহ, আসাদুজ্জামান আসাদ,আতাউর রহমান,কাজী মশিউর, মোজাম্মেল হক, আব্দুল আলীম,আব্দুল্লাহ আল মাহবুব, রাকিব হাসান বাবু, সাকিল আহমেদ।

২১২

কোরিয়ার বিভিন্ন অঞ্চল থেকে আশা দশটি দলের অংশগ্রহণের মাধ্যমে টুর্নামেন্টের প্রাথমিক খেলা বিভিন্ন পর্যায়ে দুপুর ১২ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত অনুষ্ঠিত হয় । সকল আম্পায়ার, দলের অধিনায়ক ও খেলোয়াড় ভাইয়েরা শান্তিপুর্নভাবে তাদের খেলা পরিচালনা করেন। এজন্য আয়োজক কমিটির পক্ষ থেকে সবার প্রতি বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছে এবং যারা বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতি।

কোরিয়ার অবস্থানরত প্রবাসী বাঙ্গালী ভাইদের একান্ত সহযোগিতার মাধ্যমেই কেবল সম্ভব হয়েছে এরকম একটি সফল সুন্দর ত্রুটিমুক্ত টুর্নামেন্ট উপহার দেওয়া। সবশেষে আগামীতে আরও বিভিন্ন ধরনের আয়োজনের আশ্বাস দিয়ে কোরিয়া প্রবাসীদের মাঝে বিনোদনের চেষ্ঠা করবেন “ইপিএস স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার অর্গেনাইজেশন” এই কথাই ব্যক্ত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!