শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে বাংলাদেশ হবিগঞ্জ জেলা আঞ্চলিক ঝরা সমাজের ৩৫তম সম্মেলন(রংসভা)অনুষ্টিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৬ মে, ২০১৭

এম এস জিলানী আনজী, চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নস্থ নালুয়া চা বাগানের হাসপাতাল সংলগ্ন খেলার মাঠে বাংলাদেশের হবিগঞ্জ জেলা আঞ্চলিক ঝরা সমাজের তিনদিন ব্যাপী ৩৫তম সম্মেলন (রংসভা) এর দ্বিতীয় দিন ছিল গত শুক্রবার, এ উপলক্ষে ৫’ই মে শুক্রবার বেলা ৩টায় এক আলোচনা সভা অনুষ্টিত হয়।

ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান (মিজান) এর পরিচালনায় ও রুমন ঝরার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন কেন্দ্রীয় চা শ্রমিক নেতা শ্রীমান যুবরাজ ঝরা।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চুনারুঘাট-মাধবপুর (হবিগঞ্জ)-৪ নির্বাচনী এলাকার সংসদ সদস্য এডভোকেট মাহবুব আলী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুনারুঘাট উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ার আবু তাহের, আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, প্রাক্তন চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আব্দুল লতিফ, নালুয়া চা বাগানের ব্যবস্থাপক জহিরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি অধ্যক্ষ আলাউদ্দিন, নালুয়া চা বাগানের বড় বাবু আলহাজ্ব আবুল বাশার তালুকদার, চুনারুঘাট পৌর আওয়ামীলীগ সভাপতি আবু তাহের মহালদার, উপজেলা আওয়ামীলীগ যুগ্ন- সম্পাদক আনোয়ার আলী, সাংগঠনিক সম্পাদক সজল দাশ, চুনারুঘাট থানা অফিসার ইনসার্চ কে এম আজমিরুজ্জামান, সিলেটস্থ চুনারুঘাট সমিতির সভাপতি মাসুদ আহমেদ, উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি আব্দুর রাজ্জাক রাজু, স্বপন রেযা, ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক প্রফেসার আবু নাসের, স্থানীয় ইউপি সদস্য নটবর রুদ্রপাল, ইউপি সদস্য চন্দ্র, সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল হাই প্রিন্স ও উপদেষ্টা মন্ডলী অনিল ঝরা, মঞ্জু ঝরা, বুটু ঝরা, প্রমূখ।

৩৩

সভায়, ঝরা সমাজের বক্তাদের দাবী, রাস্তার উন্নয়ন ও ঝরা সমাজের চা শ্রমিকদের জীবনমান উন্নয়নে সরকারের সহযোগীতা করার জন্য সংসদ সদস্য এডঃ মাহবুব আলীর মাধ্যমে প্রধান অনুরোধ ও দাবী জানান ।

সংসদ সদস্য এডঃ মাহবুব আলী বলেন, চা-শ্রমিকরা আমাদের অহংকার ও অলংকার। চা-শ্রমিকদের বঙ্গবন্ধু সম্মান দিয়েছিলেন। প্রধান মন্ত্রীও চা-শ্রমিকদের ব্যাপারে আন্তরিক। ইতিমধ্যে’ই সরকার চা শ্রমিকদের জীবনমান উন্নয়নে প্রতি পরিবারকে ৫ হাজার টাকা অনুধান ও রেশনের ব্যবস্থা করেছে।

উল্লেখ্য, প্রতি বছর’ই ঝরা সমাজ বাৎসরিক সম্মেলন (রংসভা) তাদের সামাজিক ব্যবস্থার ভাল-মন্দ নিয়ে আলোচনা ও বিভিন্ন বিনোদন মূলক অনুষ্ঠান করে থাকেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!