শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে বিএনপির কর্মীসভা অনুষ্টিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২০ মে, ২০১৭

বানিয়াচং প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা) ডা. সাখাওয়াত হাসান জীবন বলেছেন, রাজনীতিতে জাগরণ সৃষ্টি করতে হবে। রাজনীতি একটি চলমান প্রক্রিয়া। আমাদেরকে সহনশীলতার মধ্য দিয়ে রাজনীতি করে যেতে হবে। তৃণমূল থেকে দলকে সুসংগঠিত করা এখন শুধু সময়ের ব্যাপার। দলকে সুসংগঠিত করতে প্রতিটি ইউনিয়নে গিয়ে দায়িত্ব বন্টন করে দেয়া হবে।

তিনি শনিবার (২০মে) বেলা সাড়ে ১১টায় কামালখানীস্থ হাসান মঞ্জিলে বানিয়াচং উপজেলা বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির উদ্যোগে তৃণমুলের কর্মীদের নিয়ে এক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় তিনি আরও বলেন, আমরা রাজনীতিকে রাজনীতি দিয়ে মোকাবেলা করতে চাই। ঐক্যবদ্ধভাবে দলের জন্য কাজ করাও আমাদের প্রধান লক্ষ্য। বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকায় বেড়িবাঁধে ঠিক মতো কাজ হয়নি। তাই হাজার হাজার হেক্টর ফসলি জমি পানির জোয়ারে তলিয়ে গেছে।

নবগঠিত কমিটির আহবায়ক মুজিবুল হোসেন মারুফের সভাপতিত্বে ও প্রথম যুগ্ম আহবায়ক ফরহাদ হোসেন বকুলের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক শেখ বশীর আহমদ,ওয়ারিশ উদ্দিন খান,মহিবুর রহমান বাবলু,মো.খালেদ মিয়া,মধু মিয়া তালুকদার,নুরুল হক মাষ্টার,সদস্য-আসকির মিয়া ছামদু,মখলিছুর রহমান আবু,আকাদ্দস হোসেন তালুকদার,মইনুল ইসলাম এখলাছ,মো.আব্দুর রব,লুৎফুর রহমান সুফি,মগবুল হোসেন খান,সফিকুর রহমান, শেখ মো.আমির হোসেন,লুৎফুর রহমান,শেখ আমজাল হোসেন,আব্দুল খালেক বেলাল,মোছা: তানিয়া খানম,আব্দুল কাদির দোলা,আতাউর রহমান,সরবিছ দাস।

কর্মীসভায় বক্তব্য রাখেন, ইউপি বিএনপি নেতা হুমায়ুন কবির,রুহুল আমিন,এড.মিজানুর রহমান,যুবদল নেতা আব্দুল হামিদ,আল হোসেনসহ ১৫টি ইউনিয়ন বিএনপির সভাপতি সেক্রেটারিবৃন্দ। কর্মীসভায উপস্থিত ছিলেন, ছাত্রদল নেতা ইয়াজ উদ্দিন রাসেল,আল-আজাদ জাবেদ,মোজাম্মিল হোসেন,ফজলে এলাহী জাদু,সোহেল আহমেদসহ উপজেলা ১৫টি ইউনিয়ন বিএনপির অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্নস্তরের প্রায় দেড় হাজারেরও বেশী নেতাকর্মী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!