শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে ৩ মাদক সেবীকে ভ্রাম্যমান আদালতের ৬ মাসের কারাদন্ড

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৫ মে, ২০১৭

নিজস্ব প্রতিনিধি : মাদক সেবন ও সংরক্ষণের দায়ে ৩ মাদক সেবীকে ৬ মাস করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

বুধবার সন্ধ্যায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ও সদর উপজেলা নির্বাহী অফিসার এটিএম আজহারুল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচানা করা হয়।

এসময় দানিয়ালপুর এলাকা থেকে তিন মাদকসেবীকে আটক করা হয়। তাদের কাছ থেকে আড়াইশগ্রাম গাঁজা ও সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়।

পরে ভ্রাম্যমান আদালত ২নং পুল বহুলা গ্রামের ধলাই মিয়ার পুত্র ছুরুক আহমেদ (৩৪) কে ৬ মাসের কারাদন্ড, উমেদনগর গ্রামের আলীম উদ্দিনের পুত্র নুরুল ইসলাম (৪৫) ও দানিয়ালপুর গ্রামের ছাবু মিয়ার পুত্র বাবুল মিয়া (৫৫) কেও ৬ মাস করে কারাদন্ড দেয়া হয়। গতকালই তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়। ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করেন মাদকদ্রব্য অধিদপ্তরের উপপরিদর্শক ছিদ্দিকুর রহমানসহ একদল সিপাহী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!