শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে মাল্টিমিডিয়া শ্রেণিকক্ষ, ওয়াইফাই কানেকশন ও ডিজিটাল শ্রেণি কার্যক্রমের শুভ উদ্বোধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৬ মে, ২০১৭

এম এস জিলানী আখনজী, চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ৩নং দেওরগাছ ইউনিয়নের কাচুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুটি অত্যাধুনিক মাল্টিমিডিয়া শ্রেণীকক্ষ, ওয়াইফাই কানেকশন ও ডিজিটাল শ্রেণিকার্য মনিটরিং (অনলাইন/অফলাইন) কার্যক্রমের শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান।

বৃহস্পতিবার অসিম কুমার সেন ও সুরাইয়া পারভীন এর যৌথ পরিচালনায় ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক জালাল উদ্দিন এর প্রচেষ্ঠায় এবং এস এম সি সভাপতি মো: রমজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানটি শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে মাল্টিমিডিয়া শ্রেণীকক্ষ, ওয়াইফাই কানেকশন ও ডিজিটাল মনিটরিং কার্যক্রমের শুভ উদ্বোধনী শেষে মঞ্চে বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষানুরাগী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: আবু তাহের।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন দেওরগাছ ইউ/পি চেয়ারম্যান আলহাজ্ব শামছুন্নাহার, উপজেলা শিক্ষা অফিসার হাসান মোহাম্মদ জোনায়েদ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বাবু সজল দাশ, ইউ আর সি ইনস্টাক্টর আব্দুস সামাদ, সহকারী শিক্ষা অফিসার কুশল আহমেদ রণি, আ: রউফ মিয়া ও রফিকুল ইসলাম, এডভোকেট মোস্তাক আহমেদ, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সত্যেন্দ্র চন্দ্র দেব, প্রাক্তন মেম্বার আলহাজ্ব আ: জাহির, কৃষকলীগের সাধারন সম্পাদক মজিবুর রহমানসহ অভিভাবকবৃন্দ, বিভিন্ন বিদ্যালয়ের প্রধান ও সহকারী শিক্ষকবৃন্দ, বিশিষ্ট রাজনীতিবিদ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান মো: আবু তাহের বলেন, বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশ গঠনের লক্ষ্যে যে উদ্যোগ গ্রহণ করছে, তা বিশ্বব্যাপী আলোড়ন সৃষ্টি করেছে। সরকারের অঙ্গীকার রূপকল্প-২০২১ ‘ডিজিটাল বাংলাদেশ’ বাস্তবায়নের লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সরকারের অভূতপূর্ব সাফল্যের সঙ্গে সহযোগী হয়ে কাজ করার জন্য বিদ্যালয় কর্তৃপক্ষ দৃঢ়ভাবে প্রতিজ্ঞাবদ্ধ। তিনি বলেন, ওয়াইফাই ও ইন্টারনেট সংযোগ স্থাপন ছিল শিক্ষার্থীদের দীর্ঘদিনের আশা-প্রত্যাশা। এ আনন্দ থেকে ছাত্র-ছাত্রীদের পড়াশোনায়ও উৎসাহ-উদ্ধিপনা বৃদ্ধি পাবে। এছাড়াও এ সরকার জাতিকে শিক্ষিত করে গড়ে তুলতে আধুনিক শিক্ষা কার্যক্রম চালু করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!