শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচঙ্গে বাঘের কবল থেকে শিশু সন্তানকে বাঁচালেন মা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৭ আগস্ট, ২০১৭

হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের বানিয়াচঙ্গে মেছোবাঘের কবল থেকে শিশু সন্তানকে বাঁচালেন মা। বাঘের কামড়ে ক্ষতবিক্ষত শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বানিয়াচং উপজেলার বড়সড়ক গ্রামের আজিজুর রহমানের বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা যায়, গত শনিবার রাতে আজিজুর রহমানের স্ত্রী লাইলী আক্তার তার ৭ মাসের শিশু কন্যাকে নিয়ে অন্যান্য দিনের মতো ঘরে ঘুমিয়ে ছিলেন। ভোরে কোন এক সময় শিশুটিকে মায়ের পাশ থেকে নিয়ে যায় একটি মেছোবাঘ। কিছুই ঠের পাননি লাইলীসহ তার পরিবারের লোকজন।

পরে বাঘের কামড়ে শিশুটি কান্নাকাটি শুরু করলে কান্নার শব্দ শুনে ঘুম থেকে জেগে উঠেন মা লাইলীসহ স্বজনরা। তারা ঘরের বাইরে গিয়ে দেখতে পান তাদের আদরের সন্তানকে মেছোবাঘ নিয়ে যাচ্ছে। এসময় পরিবারের লোকজন বাঘটিকে ধাওয়া করলে লোকজনের ধাওয়া খেয়ে শিশু কন্যাকে ফেলে বাঘ পালিয়ে যায়। এদিকে বাঘের নখের আছরে আহত নবজাতক শিশুটিকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!