শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নূরপুরে প্রত্যাশা সংঘঠনের আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২ সেপ্টেম্বর, ২০১৭

তোফাজ্জল হোসেন অপু,নূরপুর থেকে : “মাদক মুক্ত সমাজ চাই, মাদক কে না বলুন” এই স্লোগান কে সামনে রেখে শায়েস্তাগঞ্জের নূরপুরে মানব সেবার কল্যানে গঠিত সংঘঠন “ প্রত্যাশা ” এর আয়োজনে এক ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্টিত হয়েছে।

শনিবার ঈদের দিন বিকাল ৪টায় নূরপুর হাইস্কুল মাঠে বিবাহিত ও অবিবাহিতদের মধ্যে ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্টিত হয়।

৭৮৯

খেলায় অবিবাহিত ৪ গোল ও বিবাহিত ৩ গোল করলে অবিবাহিত দলকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়।ফুটবল ম্যাচের পর দুই দলের মধ্যে পুরুস্কার বিতরণ করা হয়।

20170902_175808

পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় দলের সাবেক ফুটবলার মো: আক্তার হোসেন।

20170902_161833

এছাড়া আরও উপস্থিত ছিলেন-দৈনিক শায়েস্তাগঞ্জ পত্রিকার সম্পাদক ও ৭১ বাংলা টেলিভিশনের শায়েস্তাগঞ্জ প্রতিনিধি সাখাওয়াত হোসেন টিটু, সৈয়দ সজীব,শাহজাহান মিয়া,ফয়েজ আহমেদ রুবেল ,মন্নান মিয়া,বাবুল মিয়া,মনিরউজ্জামান লিটন,দেলোয়ার হোসেন জন্টু,রিপন আহমেদ,তোফাজ্জল হোসেন অপুসহ আরো অনেকে।

4578

উল্লেখ্য,দুই দলের পুরুস্কার স্পনসর করেন দক্ষিন কোরিয়া প্রবাসী মীর সজল ও ব্যবসায়ী ফয়েজ আহমেদ রুবেল এবং দুই দলের জার্সি স্পনসর করে মানব সেবার কল্যানে গঠিত সংঘঠন প্রত্যাশা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!