শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

৬০ হাজার হজযাত্রী দেশে ফিরছেন, ৫ অক্টোবরের মধ্যে ফিরবেন বাকিরা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭

মোঃ মিজানুর রহমান, সৌদি আরব থেকেঃ পবিত্র হজ পালন শেষে ৬০ হাজারেরও বেশি হজযাত্রী সৌদি আরব থেকে বাংলাদেশে ফিরেছেন। আগামী ৫ অক্টোবরের মধ্যে সব হাজি দেশে ফিরতে পারবেন বলে জানিয়েছে হজ ব্যবস্থাপনা কর্তৃপক্ষ।

ধর্ম মন্ত্রণালয়ের হজ ব্যবস্থাপনা কর্তৃপক্ষ আজ এক বুলেটিন বার্তায় জানায়, আজ পর্যন্ত ৬০ হাজার ১৫২ জন হজযাত্রী সৌদি আরব থেকে দেশে ফিরছেন। এবারের হজ পালন করতে বাংলাদেশ থেকে মোট এক লাখ ২৭ হাজার ২২৯ জন সৌদি আরব গেছেন। এর মধ্যে সৌদি আরবে বাংলাদেশের ১৩৫ হজযাত্রী ইন্তেকাল করেছেন।

সিভিল এভিয়েশন অথরিটি অব বাংলাদেশ ও বাংলাদেশ হজ অফিস ঢাকা এবং সৌদি আরব থেকে পাওয়া তথ্যে আরো জানা যায়, এ পর্যন্ত গত ৬ সেপ্টেম্বর থেকে বাংলাদেশ বিমান ও সৌদি এয়ারলাইন্স ১৭২ ফিরতি হজ ফ্লাইট পরিচালনা করে। এর মধ্যে বাংলাদেশ এয়ারলাইন্স ৮০টি ও সৌদি এয়ারলাইন্স ৯২টি হজ ফ্লাইট পরিচালনা করে বলে হজ অফিস সূত্রে জানা যায়। মোট ৩৭০টি হজ ফ্লাইটের মধ্যে বাংলাদেশ বিমান ১৯১টি ও সৌদি এয়ারলাইন্স ১৭৯টি হজ ফ্লাইট পরিচালনা করবে।

lএ বছর সৌদি আরবে মৃত বাংলাদেশের ১৩৫ জন হজযাত্রীর মধ্যে ২৯ জন মহিলা রয়েছেন। বাংলাদেশের হজযাত্রীর মধ্যে মক্কায় ১০২ জন, মদিনায় ১৫ জন, জেদ্দায় দুজন ও মিনায় ১৬ জন ইন্তেকাল করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!