শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে বিরল রোগে আক্রান্ত তাহমিনার পাশে উপজেলা প্রশাসন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭

ছনি চৌধুরী,নবীগঞ্জ প্রতিনিধি ॥ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের চোঁখের উপর বিরল রোগে আক্রান্ত ৭ বছর বয়সী শিশু কন্যা তাহমিনা আক্তারের চিকিৎসার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজিনা সারোয়ারের তাৎক্ষণিক উদ্যোগে পাশে দাড়িয়েছে উপজেলা প্রশাসন ।

দীর্ঘদিন যাবত তাহমিনার পিতা বাচ্চু মিয়া নিখোঁজ রয়েছেন। ১৫ (অক্টোবর) স্থানীয় পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে এ নিয়ে সংবাদ প্রকাশ হয় সংবাদটি উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজিনা সারোয়ার এর দৃষ্টি গোচর হয় এরই প্রেক্ষিতে গত (১৭ অক্টোবর) মাসিক আইনশৃঙ্খলা কমিটির মিটিংয়ে উপজেলা পরিষদ এর তহবিল থেকে ২৫হাজার টাকা ও উপজেলা নির্বাহী অফিসার তাজিনা সারোয়ারসহ আইনশৃঙ্খলা কমিটির কয়েকজন সদস্য ৩৫হাজার টাকা মোট ৬০হাজার টাকা তার চিকিৎসার জন্য দিবেন বলে আশ^াস প্রদান করা হয় ।

এর পরিপ্রেক্ষিতে গত মঙ্গলবার তাহমিনার মা’র কাছে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজিনা সারোয়ার বিরল রোগে আক্রান্ত তাহমিনার উন্নত চিকিৎসার জন্য ৬০হাজার টাকা তুলে দেন ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!