শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মুড়ারবন্দ দরবার শরীফের মোতাওয়াল্লী সৈয়দ সফিক আহমেদ এর চাচী ইন্তেকাল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭

নিজস্ব প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার মুড়ারবন্দ ১২০ আউলিয়ার দরবার শরীফের মোতাওয়াল্লী আলহাজ্ব সৈয়দ সফিক আহমেদ সফি চিশতীর চাচী ও সাবেক মোতাওয়াল্লী পীরজাদা মরহুম সৈয়দ নুর আহমেদের স্ত্রী রশিকা বেগম চৌধুরী ২০ অক্টোবর শুক্রবার রাত ১ টায় নিজ বাড়ীতে বার্ধক্য জনিত রোগে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি … রাজিউন)।

মৃত কালে তিনির বয়স হয়েছিল প্রায় ৮০ বছর। তিনির মৃত্যুর খবর শুনে দরবার শরীফের আশেকান ভক্তবৃন্দ, এলাকা বাসী, সাংবাদিক, বিভিন্ন পেশার শ্রেণীর লোক ও আত্মীয় স্বজন এক নজর দেখার জন্য শত শত নারী পুরুষ বাড়ীতে ভীড় জমে এবং অনেকেই কান্নায় ভেঙ্গে পরে।

তিনি ছিলেন সৎ ও সাদা মনের ধার্মিক মহিলা। মৃত্যু কালে তিনি অসংখ্য আত্মীয় স্বজন ও নাত-নাতনী রেখে যান।গত কাল শুক্রবার দুপুর ২টায় মুড়ার বন্দ দরগাহ শরীফ ঈদগাহ মাঠে মরহুমার জানাযার নামাজ অনুষ্টিত হয়।

জানাযার নামাজে ৫ শতাধিক মুসল্লি উপস্থিত ছিলেন। জানাজা শেষে পারিবারিক কবরের স্থান মুড়ারবন্দ দরবার শরীফে দাফন সম্পন্ন করা হয়।মরহুমা রশিকা বেগম চৌধুরী ছিলেন ভারতের কৌলা শহর এলাকার রাঙ্গাহাটি জমিদার মরহুম জহুর উদ্দিন চৌধুরীর কন্যা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!