শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে অভিযাত্রীর পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান শুরু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২০ নভেম্বর, ২০১৭

রফিকুল হাসান চৌধুরী তুহিন॥ ‘মানবতার কল্যানে আমরা’এমন শ্লোগান নিয়ে আত্মপ্রকাশকৃত জেলার স্বনামধন্য সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ‘অভিযাত্রী’ শুরু করলো হবিগঞ্জ শহর পরিস্কার-পরিচ্ছন্নতাকরন কর্মসূচী।

এ উপলক্ষে গতকাল শনিবার (১৮/১১/২০১৭) বিকেলে হবিগঞ্জ উচ্চ বালক বিদ্যালয় এন্ড কলেজে এক সমাবেশের মধ্য দিয়ে উদ্বোধন করা হয় ওই কর্মসূচী।

সংশ্লিষ্ট সংগঠনের সভাপতি রাহুল অঅহমেদ রনির সভাপতিত্বে এবং তানিম চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত এই কর্মসূচীতে প্রধান অতিথি ছিলেন, আন্তজার্তিক অপরাধ ট্রাইব্যুনাল তদন্ত সংস্থা কর্তৃক গঠিত জেলা স্বাক্ষী ও ভিকটিম সুরক্ষা কমিটির মেম্বার এবং হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাব সভাপতি রফিকুল হাসান চৌধুরী তুহিন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যথাক্রমে সংশ্লিস্ট স্কুল এন্ড কলেজরে অধ্যক্ষ রাধিকা রঞ্জন, দৈনিক হবিগঞ্জের বানী সম্পাদক জিয়া উদ্দিন দুলাল, জেলা খোয়াই থিয়েটারের সেক্রেটারী ইয়াসিন খা, সংশ্লিষ্ট সংগঠনের নেতা, খলেকুজ্জামান খান সায়েম,মুশফিকুর রহমান তুহিন প্রমুখ ব্যক্তিবর্গ।

এদিকে এই কর্মসচী পালনকালে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, হবিগঞ্জ শহরের প্রতিটি স্কুল-কলেজ সহ নানা সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান এমনকি শহর পরিস্কার –পরিচ্ছন্নতার মাধ্যমে এ প্রজন্ম শুধু নয় আগামী প্রজন্মের জন্যও একটি সুন্দর স্বাস্থ্য সম্মত বাসযোগ্য নিরাপদ শহর গড়তেই মূলত অভিযাত্রীর মূল উদ্ধেশ্য থেকে এই কর্মসূচী শুরু করা হল। যা সত্যিই সকলের জন্য অনুকরনীয় দৃষ্টান্ত হিসেবে কাজ করবে। পরবর্তীতে সংশ্লিস্ট সংগঠনের নেতা ও কর্মীদের নিয়ে আমন্ত্রিত অতিথিগণ হবিগঞ্জ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ ক্যাম্পাসে পরিচ্ছন্নতা অভিযানের আনুষ্ঠানিক শুভ সূচনা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!