শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শিশু যেভাবে মায়ের কোলে নিরাপদ তেমনি আ’লীগ ক্ষমতায় থাকলে দেশের জনগণ নিরাপদ-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন- জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের উন্নয়নে বর্তমান সরকার বদ্ধ পরিকর। তিনি বলেন, মুক্তিযোদ্ধাদের ত্যাগের বিনিময়ে আজকের এই স্বাধীন বাংলাদেশ। তাই এই দেশ যতদিন থাকতে মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধাভরে স্মরণ করা হবে।
মহান বিজয় দিবস উপলক্ষে গতকাল রবিবার সন্ধ্যায় শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আওয়ামী লীগের সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, ৩০ লক্ষ শহীদ এবং দুই লক্ষ মা বোনের ইজ্জতের বিনিময়ে অর্জিত আমাদের স্বাধীনতা এবং লাল-সবুজের পতাকা। জিয়াউর রহমান ও বেগম খালেদা জিয়া স্বাধীনতা বিরোধী রাজাকার-আলবদরদের হাতে সেই পতাকা তুলে দিয়ে কলংকিত করেছেন। আমরা যেভাবে প্রতি বছর মহান বিজয় দিবসে শ্রদ্ধাভরে মুক্তিযোদ্ধাদের স্মরণ করি, তেমনিভাবে স্বাধীনতা বিরোধী রাজাকার-আলবদরের পক্ষের শক্তিকে ঘৃণা করা উচিত। কারণ এখনও তারা বাংলাদশেকে পাকিস্তান বানাতে মরিয়া। তিনি আরো বলেন, হবিগঞ্জসহ সারাদেশের বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা শতকোটি টাকার সরকারি জায়গা দখল করে করেছে। কিন্তু আওয়ামী লীগের নেতাকর্মীরা নিজের খেয়ে দেশের জনগণের সেবায় নিয়োজিত। একটা শিশু যেমন তার মায়ের কোলে নিরাপদ, তেমনিভাবে আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের জনগণ নিরাপদ। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকাকে বিজয়ী করার আহবান জানান এমপি আবু জাহির।

এ সময় উপস্থিত জনতা নৌকাকে বিজয়ী করার প্রত্যয় ব্যক্ত করেন।

20171217_181202
শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি পৌর মেয়র মোঃ ছালেক মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাসুদ উজ্জামান মাসুদ এবং সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন সাহেদের যৌথ পরিচালনায় এতে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এডভোকেট মোহাম্মদ আলী পাঠান, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, বীর মুক্তিযোদ্ধা প্রাণেশ চন্দ্র দত্ত, প্রয়াত মন্ত্রী এনামুল হক মোস্তফা শহীদের সন্তান নিজামুল হক রানা, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিত, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বুলবুল খান, নূরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সচিব ইসহাক আলী সেবন, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিতার আহমেদ, পৌর যুবলীগের সভাপতি মোঃ আব্দুল মুকিদ, সাধারণ সম্পাদক টিএম আফজাল, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ইয়াসিন আহমেদ স্বপন, যুগ্ম আহবায়ক সাহেদুল ইসলাম সাহেদ, পৌর শ্রমিক লীগের সভাপতি সালাহ উদ্দিন আহমেদ, পৌর ছাত্রলীগের আহবায়ক মাসুক আহমেদ, যুগ্ম আহবায়ক নাজমুল হুদা তৌহিদ, প্রসেনজিৎ দেব, সাইদুর রহমান জীবন, কলেজ ছাত্রলীগের সভাপতি জয়নাল সরদার, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ প্রমুখ। এছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দসহ এলাকার মুরুব্বীয়ান এই সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নেন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে বীর মুক্তিযোদ্ধাদের হাতে উপহার সামগ্রী তুলে দেওয়া হয়। এছাড়াও শায়েস্তাগঞ্জ বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য সংগ্রহ অভিযানের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি এডভোকেট মোঃ আবু জাহির এমপি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!