শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে সড়ক দূর্ঘটনায় আঃ কাইয়ূম নিহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০১৮

খন্দকার অালাউদ্দিন, চুনারুঘাটঃ মাধবপুর উপজেলার ছাতিয়ান স্বাস্থ্যকেন্দ্রের ষ্টোরকিপার অাব্দুল কাইয়ুম (৪৪) সড়ক দুর্ঘনায় নিহত হয়েছেন। গতকাল সোমবার সাড়ে ৬টা দিকে উপজেলার সুরমা চা-বাগান নামক স্থানে এ ঘটনাটি ঘটেছে।

সে চুনারুঘাট উপজেলার পাইকপাড়া ইউনিয়নের বাঘমারা গ্রামের বাসিন্দা।

জানাযায়, ওইদিন অাব্দুল কাইয়ূম নিজ কর্মস্থল থেকে অফিস শেষ করে চুনারুঘাটে আসার পথে সাবেক ঢাকা-সিলেট মহাসড়কে সুরমা চা-বাগান নামক স্থানে পৌছলে তার বহনকৃত মোটরসাইকেলটি ট্রাকের সাথে সংঘর্ষে বাধে। এতে অাব্দুল কাইয়ূম গুরতর আহত হন ।

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে মাধবপুর হাসপাতাল নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। উল্লেখ্য, অাঃ কাইয়ূম চুনারুঘাট উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পদক্ষেপ গনপাঠাগারেরর সাবেক সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ছিলেন। তিনি দুই সন্তানের জনক। অাজ মঙ্গলবার নিহতের নামাজে যানাজা শেষে চুনারুঘাট উপজেলার বাঘমারা গ্রামে দাফন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!