শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে সরকারের সাফল্য-উন্নয়ন ভাবনা নিয়ে আলোচনা ও কুইজ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮

রফিকুল হাসান চৌধুরী তুহিন॥ হবিগঞ্জে অনুষ্ঠিত হলো সরকারের সাফল্য অর্জন, উন্নয়ন ভাবনার বিষয়ে জনগণকে অবহিত ও সর্ম্পৃক্তকরন শীর্ষক এক অভূতপূর্ব আলোচনা সভা।

জেলা তথ্য অফিসের উদ্যোগে বৃহস্পতিবার দুপুরে ভাদৈ আইডয়াল সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে প্রধান শিক্ষক আঞ্জুমানারা বেগমের এর সভাপতিত্বে এবং সাংবাদিক রফিকুল হাসান চৌধুরী তুহিনের সঞ্চালনায় অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মনীষ চাকমা।

বিশেষ অতিথি ছিলেন জেলা তথ্য অফিসার মোঃ সালাহ উদ্দিন, বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট গোলাম মোস্তফা মুন্না, ৫নং গোপায়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন, বিটিভি জেলা প্রতিনিধি আলমগীর খান ছাদেক।

অনুষ্ঠানে সরকারের উন্নয়ন কর্মকান্ডের অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ ১০ অগ্রাধিকার কর্মসূচীর অর্ন্তভূক্ত একাধিক বিষয়ের ওপর অনুষ্ঠিত কুইজ প্রতিযোগিতা বিজয়ী যথাক্রমে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী হবিগঞ্জ আইডিয়াল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী মোঃ পিয়াল হাসান, নাহিদা খানম রূপা ও ইফতেখার আহমেদ এবং হবিগঞ্জ জে,কে এন্ড এইচ কে হাই স্কুল এন্ড কলেজ থেকে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী যথাক্রমে হ্যাপী আক্তার,রুবি আক্তার ও ফুরকান আহমেদের হাতে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক মনীষ চাকমা।

এছাড়া জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলার বির্নিমানের স্বপ্ন এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন দ্রষ্টা প্রধান মন্ত্রী শেখ হাসিনা সরকার কর্তৃক নানা উন্নয়ন মূলক কর্মকান্ড নিয়ে আইডিয়াল হাই স্কুলের সিনিয়র শিক্ষক ফরীন্দ্র চন্দ্র দাশের লেখা একটি দেশাত্মবোধক গান একই স্কুলের সহকারী শিক্ষক ফেরদৌসি বেগম গেয়ে শোনালে উপস্থিত ডিসি মনীষ সহ সহ¯্রাধিক দর্শকের করতালিতে সংশ্লিষ্ট অনুষ্ঠান প্রাঙ্গন মুখরিত হয়ে উঠে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!