শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শাহজাহান মিয়া বিদেশ গমন উপলক্ষে নূরপুরে সামাজিক সংগঠণ ‘প্রত্যাশার’ সংবর্ধনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৮

নিজস্ব প্রতিবেদক : শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুরে সামাজিক সংগঠণ ‘প্রত্যাশার’ সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান মিয়া সৌদিআরব গমণ উপলক্ষে সংবর্ধনা দেয়া হয়।

গতকাল শুক্রবার সন্ধ্বায় ৭টায় সুতাং বাছিরগঞ্জ বাজারে ‘প্রত্যাশার’ কার্যালয়ে সংগঠনের সভাপতি সাংবাদিক এস এইচ টিটু’র সভাপতিত্বে এবং যুগ্ন সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ রুবেল এর পরিচালনায় সংগঠনের মাসিক সভা অনুষ্ঠিত হয়।সভা শেষে উক্ত সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান মিয়া সৌদিআরব গমণ উপলক্ষে সংবর্ধনা প্রদান করা হয়।

IMG_0669

মাসিক সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-উক্ত সংগঠনের সহ-সভাপতি মনিরুজ্জামান লিটন,সাংগঠনিক সম্পাদক মোঃ ফজল মিয়া সরদার, সহ সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়া,অর্থ সম্পাদক মোঃরিপন আহমেদ, প্রচার সম্পাদক মোঃ সাকিম মিয়া,সম্মানিত সদস্য-তোফাজ্জল হোসেন অপু প্রমুখ।

উল্লেখ্য, মাসিক সভায় সকল সদস্যদের সর্ব সম্মতিক্রমে যুগ্ন সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ রুবেলকে সাধারণ সম্পাদক এবং মোঃ শাহজাহান মিয়াকে সহ-সভাপতি করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!