শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

এএসপি’র সাথে বাহুবল মডেল প্রেস ক্লাবের মতবিনিময়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৮ মার্চ, ২০১৮

মনিরুল ইসলাম শামিম, বাহুবল থেকে ॥ বাহুবল-নবীগঞ্জ সার্কেলের নবাগত সহকারি পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী জণগণের শান্তি-স্থিতিশীলতা রক্ষা ও আইন-শৃংখলা পরিস্থিতির উন্নয়নে সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বলেন, বাহুবলে মদ-গাঁজা, হিরোইন, ইয়াবা, ইভটিজিং, চুরি-ডাকাতি, রাহাজানি নির্মূলে পুলিশ বদ্ধপরিকর।

এ জন্য সাংবাদিকসহ সচেতন ব্যক্তিবর্গের সহযোগিতা প্রয়োজন। তিনি আজ বৃহস্পতিবার (০৮ মার্চ) দুপুরে বাহুবল মডেল থানার সার্কেল অফিসে আয়োজিত বাহুবল মডেল প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় উপরোক্ত কথা বলেন। নবাগত সহকারি পুলিশ সুপার উপস্থিত সাংবাদিকদের আশ্বস্থ করে বলেন যতদিন তিনি বাহুবলের দায়িত্বে থাকবেন ততদিন এখানে কর্মরত সাংবাদিকদের সহযোগিতা ও পরামর্শ নিয়ে জনগণের জান মালের হেফাজতের চেষ্টা করে যাব। তিনি আরও বলেন, আমি এখানে যোগদান করে যা জানতে পেরেছি এ উপজেলায় প্রায় আড়াই লক্ষ লোকের বসবাস। কিন্তু এই আড়াই লক্ষ জনগণের সেবায় বাহুবল থানায় কর্মরত পুলিশের সংখ্যা যথার্থ নয়। এতো অল্পসংখ্যক পুলিশ দিয়ে বিশাল এই জনগুষ্টির সেবা প্রদান করা প্রকৃত অর্থে সম্ভব হয়ে উঠে না। এক্ষেত্রে সাংবাদিকদের সর্বাত্তক সহযোগিতা থাকলে হয়তো জনগণের মনের চাহিদা জান মালের নিরাপত্তা রক্ষা ও আইন শৃংখলার উন্নতি করা সম্ভব।

তিনি বলেন বাহুবল থানায় পঞ্চায়েত প্রথার কালো থাবার কারণে গ্রামে-গ্রামে, পরিবারে-পরিবারে দাঙ্গা-হাঙ্গামা, খুন-খারাবি লেগেই রয়েছে। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাহুবলে প্রতিনিয়িত মারামারিসহ হত্যাকান্ডের মতো জগণ্য অপরাধ সংগঠিত হচ্ছে। যারা গ্রাম্য আদিপত্য বা পঞ্চায়েতি দ্ব›দ্বকে পুঁজি করে ব্যক্তিস্বার্থ হাসিল এবং বিরোধ জিইয়ে রাখে তাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ পেলে পুলিশ কঠোর ব্যবস্থা গ্রহণ করবে।

মতবিনিয়য় সভায় বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলীর পরিচালনায় আরও বক্তব্য রাখেন, সার্কেল অফিসের ইন্সপেক্টর বিশ্বজিৎ দেব, বাহুবল মডেল প্রেস ক্লাবের আহাব্বায়্ক নূরুল ইসলাম মনি, যুগ্ম আহাব্বায়্ক মাওলানা নূরুল আমীন ও এম. সাজিদুর রহমান, সাবেক সভাপতি মোঃ নূরুল ইসলাম নূর, সাবেক সাধারণ সম্পাদক এম. শামছুদ্দিন, এম এ জব্বার ফুল মিয়া, আব্দুল মজিদ শেখ, এম এ মজিদ তালুকদার, হাফিজুর রহমান মাসুক, মইনুল ইসলাম, নজরুল ইসলাম, ইয়াকুত আলী, ইসমাইল মাহমুদ ফিরোজ, মনিরুল ইসলাম শামিম, সোহেল আহমেদ এবং সামিউল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য , এএসপি পারভেজ আলম চৌধুরী গত ৭ মার্চ থেকে সিনিয়র এএসপি রাসেলুর রহমানের স্থলাবিষিক্ত হলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!