শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ভবিষ্যত প্রজন্মকে শুধু নিজেদের জন্য তৈরী না করে দেশ ও জাতির কল্যাণের কাজে আগ্রহী করতে হবে -সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১১ মার্চ, ২০১৮

মোঃ সুমন আলী খান, হবিগঞ্জ প্রতিনিধি ॥ বাংলাদেশ সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি বলেছেন, সুস্থ্য সংস্কৃতি চর্চা ছাড়া প্রকৃত মানুষ হওয়া যায়না। ভবিষ্যত প্রজন্মকে শুধু নিজেদের জন্য তৈরী না করে দেশ ও জাতির কল্যাণে তৈরী করতে হলে লেখাপড়ার পাশাপাশি সাংস্কৃতিক চর্চা ও বেশি করে বই পড়ার প্রতি আগ্রহী করে তুলতে হবে।

তিনি আরো বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বহারা মানুষ তার চাওয়া পাওয়ার কিছু নেই। তাই তিনি বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তার আমলে দেশের উন্নয়ন হওয়াটাই স্বাভাবিক। আমরা প্রত্যেকেই মানুষ হয়ে জন্মগ্রহন করি কিন্তু সবাই মনুষত্ব অর্জন করতে পারিনা। তাই মনুষত্ব অর্জনে সুস্থ্য সংস্কৃতি চর্চার কোন বিকল্প নেই। তিনি আরো বলেন, প্রয়াত অর্থমন্ত্রী শাহ এস এম কিবরিয়া ও প্রয়াত মন্ত্রী দেওয়ান ফরিদ গাজী শুধু সিলেটেরই নয় তারা দেশের সম্পদ ছিলেন। বর্তমান সরকার দেশের প্রতিটি উপজেলায় শিল্পকলা একাডেমী ভবন নির্মাণের প্রদক্ষেপ হাতে নিয়েছে। অনেক উপজেলায় তা নির্মাণের কার্যক্রম চলছে। এক্ষেত্রে নবীগঞ্জকে অগ্রাধিকার দেওয়া হবে।

তিনি রবিবার দুপুরে নবীগঞ্জে ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন আনন্দ নিকেতন এর ১৮ তম প্রতিষ্টা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। এর আগে তিনি আনন্দ নিকেতন নিজস্ব ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হবিগঞ্জ জেলা আওয়ামলীলীগের সাধারন সম্পাদক আব্দুল মজিদ খাঁন এমপি হবিগঞ্জ-১, আসনের এমপি এম এ মুনিম চৌধুরী বাবু, জেলা পরিষদের প্রশাসক ডাঃ মুশফিক হোসেন চৌধুরী, সিলেট ও হবিগঞ্জ জেলার সংরক্ষিত আসনের এমপি এড. আমাতুল কিবরিয়া চৌধুরী কেয়া, হবিগঞ্জ জেলা প্রশাসক মাহমুদুল কবির মুরাদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর চৌধুরী, এডিশনাল এসপি আ.স.ম সামছুল হক ভূঁইয়া, কবি ফরহাদ হোসেন পরাগ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, সংগঠনের উপদেষ্টা সাবেক মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী ও তাপস আচার্য প্রমুখ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, আনন্দ নিকেতনের সাবেক সভাপতি তনুজ রায়। এর আগে মন্ত্রী নবীগঞ্জ গনপাঠাগার পরিদর্শন করেন। পরে সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানে আনন্দ নিকেতন শিক্ষার্থীরা, সিলেটের নগরনাট, বাংলা গানেরদল বাউলা ও জলের গান পরিবেশনের কথা রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!