JavaScript must be enabled in order for you to see "WP Copy Data Protect" effect. However, it seems JavaScript is either disabled or not supported by your browser. To see full result of "WP Copy Data Protector", enable JavaScript by changing your browser options, then try again.
logo shaistaganj
,
sanvi stor
সংবাদ শিরোনাম :

১৭ মার্চের কর্মসূচিতে এমপি আবু জাহির বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে নতুন প্রজন্মকে এগিয়ে যেতে হবে

Habiganj 17 March Pic 3

স্টাফ রিপোর্টার ॥ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে আমাদের নতুন প্রজন্মকে এগিয়ে যেতে হবে। তাদের মাঝে স্বাধীনতার ইতিহাস তুলে ধরতে হবে। বঙ্গবন্ধু ছিলেন বাঙ্গালি জাতির মুক্তির আরেক নাম। তার জন্ম না হলে আজকেরই বাংলাদেশের জন্ম হতো না। আর বাংলাদেশের এই স্বাধীনতাকে অক্ষুন্ন রাখতে কাজ করে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা সফল প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা।

গতকাল শনিবার ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন উপলক্ষে দিনব্যাপি পৃথক কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

Habiganj 17 March Pic 1
এমপি আবু জাহির আরো বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন হওয়ার পর তিনি যখন বাংলাদেশকে এগিয়ে নেয়ার স্বপ্ন দেখেছিলেন তখনই পাকিস্তানের দালালরা তাকে হত্যা করে। কিন্তু দীর্ঘদিন পর দেশরতœ শেখ হাসিনা দেশ পরিচালনার দায়িত্ব নিয়ে পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। যার কারণে দেশ আজ উন্নয়নশীল বাংলাদেশ। বিএনপি-জামায়াত বাংলাদেশকে নিচের দিকে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাাসনাকেও বারবার হত্যার চেষ্টা করে ব্যর্থ হয়েছে। তারা চায় না দেশ এগিয়ে যাক। তাদের এই সকল অপচেষ্টা যাতে সফল না হয়, সে ব্যাপারে সকলকে সতর্ক থাকতে হবে।
শনিবার সকাল ১১টায় টাউন হল রোডস্থ জাতির পিতার ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ, এডভোকেট মোঃ আবু জাহির এমপি, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা পরিষদ, আনসার বিডিবি কর্মকর্তার কার্যালয়, জেলা আইনজীবী সমিতি, জেলা ছাত্রলীগসহ আওয়ামী লীগ ও এর সকল সহযোগী সংগঠন এবং বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ।

পরে হবিগঞ্জ জেলা প্রশাসনের ব্যানারে এক বর্ণাঢ্য র‌্যালি শহর প্রদক্ষিণ করে নিমতলা কালেক্টরেট প্রাঙ্গণে এসে শেষ হয়।

শ্রদ্ধাঞ্জলি অর্পণ ও র‌্যালিতে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি এডেভোকেট মোঃ আবু জাহির এমপি, সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মজিদ খান এমপি, জেলা প্রশাসক মাহমুদুল কবির মুরাদ, পুলিশ সুপার বিধান ত্রিপুরা, জেলা পরিষদ প্রশাসক ডাঃ মুশফিক হুসেন চৌধুরী, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কুদ্দুছ আলী সরকার, সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এডভোকেট মুহাম্মদ আলী পাঠান, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এডভোকেট হুমায়ুন কবীর সৈকত, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু জেলা আওয়ামী লীগ সদস্য ও জেলা পরিষদ সদস্য এডভোকেট সুলতান মাহমুদ, জেলা পরিষদ সদস্য মুকিদুল ইসলাম মুকিত, ফাতেমাতুজ জোহরা রীনা, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ মুক্তার হোসেন বেনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল, জেলা ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী, সিবিএ নেতা শাহ জয়নাল আবেদীন রাসেলসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। র‌্যালিতে বিভিন্ন শিক্ষ প্রতিষ্ঠানের শিশু-কিশোরেরা বর্ণাঢ্য সাজে অংশগ্রহণ করে।

পরে দিবসটি পালনের কর্মসূচির অংশ হিসাবে হবিগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে নিমতলা কালেক্টরেট প্রাঙ্গণে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির। জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদের সভাপতিত্বে আলোচনা সভায় সরকারি কর্মকর্তাবৃন্দ, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, সামাজিক ও সাংষ্কৃতিক ব্যক্তিবর্গসহ নানা শ্রেণি-পেশার লোকজন অংশ নেন।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *