শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে আকল মিয়া হত্যাকান্ডের সুষ্ঠু বিচারের দাবিতে উপজেলা যুবলীগের প্রতিবাদ মিছিল ও সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৭ মার্চ, ২০১৮

ফারুক মাহমুদ, চুনারুঘাট (হবিগঞ্জ) থেকে ॥ চুনারুঘাটে শহীদ আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়ার নৃশংস হত্যাকান্ডের সুষ্ঠু বিচারের দাবিতে চুনারুঘাট উপজেলা যুবলীগের প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১১টায় চুনারুঘাট পৌর শহরের লস্কর ম্যানশন থেকে উপজেলা যুবলীগের উদ্যোগে এক বিশাল প্রতিবাদ মিছিল বের করা হয়। মিছিলটি চুনারুঘাট পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মধ্য বাজারে এক পথ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের সহ-সভাপতি নজরুল ইসলাম বাহারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক ছারোয়ার আলম আজাদ এবং উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক ফারুক মাহমুদের যৌথ পরিচালনা সভায় এতে অন্যান্যদের মাঝে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চুনারুঘাট উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক কে.এম আনোয়ার হোসেন, জেলা যুবলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব জিল্লুল কাদির লস্কর রিমন, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ৫নং শানখলা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ফজলুর রহমান তরফদার সবুজ, ২নং আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, যুগ্ম সম্পাদক তাজুল ইসলাম, যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান রিপন, শহীদ আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়ার পুত্র উপজেলা যুবলীগ নেতা নাজমুল ইসলাম বকুল, তাতীলীগ নেতা খন্দকার কবীরসহ উপজেলা যুবলীগের নেতাকর্মী ও বিভিন্ন ইউনিট যুবলীগের নেতাকর্মীরা।

এছাড়াও উপজেলা যুবলীগের প্রতিবাদ মিছিল ও পথসভায় উপস্থিত ছিলেন, চুনারুঘাট বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নেতৃবৃন্দ, আহলে সুন্নাত ওয়াল জামাতের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা এতে অংশ নেন। সভায় বক্তারা, শহীদ আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়া হত্যাকান্ডের সাথে জড়িত খুনি ও গডফাদারদের অনতিবিলম্বে গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির জন্য পুলিশ প্রশাসনের প্রতি জোর দাবি জানান। অচিরেই জড়িতদের গ্রেফতার করা না হলে তারা কঠোর আন্দোলনের কর্মসূচি হাতে নিবেন বলে ঘোষণা দেন।

সভাশেষে উপজেলা যুবলীগের নেতাকর্মীরা উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের সভাপতি ও চুনারুঘাট বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি চুনারুঘাটের বিবেক এবং ন্যায় বিচারক শহীদ আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়ার কবর জিয়ারত করেন এবং শোক সন্ত্রপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞ্যাপন করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!