শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে গাঁজা সহ ২জন কে আটক করেছে হাইওয়ে থানা পুলিশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৮ এপ্রিল, ২০১৮

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ)প্রতিনিধিঃ হবিগঞ্জে শায়েস্তাগঞ্জ উপজেলায় ১৪ কেজি গাজা সহ ২জনকে আটক করেছে হাইওয়ে থানা পুলিশ।

আটক কৃতরা হল হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার ঘেরোরা গ্রামের মৃত আব্দুল জলিলের পুত্র অটোরিক্সা সি,এন,জি চালক রাজিব ও একই উপজেলার নয়আনি গ্রামের মোঃ করম আলীর পুত্র কুখ্যাত মাদক ব্যাবসায়ী ইমরান হোসেন (২৩)।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ সুত্রে জানাযায়,গত মঙ্গলবার (১৭ এপ্রিল)রাতে চুনারু ঘাট উপজেলার বাগান বাড়ি নামক স্হান থেকে একটি অটোরিক্সা সি,এন,জি নং(হবি-থ-১১-৬৫৪৮)যোগে গাঁজা নিযে ঢাকা পচারের উদ্দেশ্যে নতুন ব্রীজ গোলচত্তর এম,এ,রব এলাকায় পৌচামাত্র এসময় গোপন সংবাদের ভিত্তিতে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইন্চার্জ (ওসি)মোঃজসিম উদ্দিন খন্দকারের নেতেৃত্বে একদল পুলিশ মহাসড়কের নতুন ব্রীজগোলচত্তর এলাকায় অভিযান চালিয়ে অটোরিক্সা সি,এন,জি সহ দুইজনকে আটক করে সি,এন,জিতে থাকা অপর একজন পালিয়ে যায়।

এসময় সি,এন,জি তল্লাসী করে ২টিবস্তার ভিতরে ৭টি মোড়ানু পলিতিনের ভিতরে প্রায় ১৪ কেজি গাজা উদ্ধার করে।এব্যাপারে মাদকদ্রব্যনিয়ন্ত্রন আইনে মামলাদায়ের করা হয়েছে।আটকৃত দুইব্যক্তিকে গ্রেফতার করে গাজা সহ কোর্টে প্রেরন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!