শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শোক দিবসের আলোচনা সভায় জেলা ও দায়রা জজ আমজাদ হোসেন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৬ আগস্ট, ২০১৮

স্টাফ রিপোর্টার॥ হবিগঞ্জের জেলা ও দায়রা জজ আমজাদ হোসেন বলেছেন বঙ্গবন্ধুর চেতনা ছিল অসাম্প্রদায়িক ও শোষনমুক্ত সোনার বাংলা গড়া। তার স্বপ্ন ছিল গণতান্ত্রিক কল্যাণকামী রাষ্ট্র গড়ে তোলা। তিনি যে দেশকে এত ভালবাসতেন সেই দেশের লোকজন তাকে স্ব-পরিবারে হত্যা করেছে। বঙ্গবন্ধুর কারনেই আমরা স্বাধীন দেশ পেয়েছিলাম। তার ৭ মার্চের ভাষণকে বুকে ধারন করে জনগন যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছেন।সেদিন গুটি কয়েক হত্যাকারীকে কেন আমরা রুখতে পারিনি পরবর্তি প্রজন্মের কাছে আমাদেরকে তার জন্য জবাব দিতে হবে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা জজশীপ, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসি এবং জেলা আইনজীবী সমিতির উদ্যোগে আলোচনা সভায় সভাপতির বক্তৃতায় তিনি একথাগুলো বলেন।

জেলা জজশীপ, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসি এবং জেলা আইনজীবী সমিতির উদ্যোগে সকাল ১০টায় আদালত প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে জেলা জজ আদালত ভবনের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা ও দায়রা জজ আমজাদ হোসেন এর সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন নারী ও শিশু আদালতের বিচারক কাজী আব্দুল হান্নান, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব নুরুল ইসলাম, অতিরিক্তি পুলিশ সুপার রবিউল ইসলাম, যুগ্ম-জেলা ও দায়রা জজ কাজী মিজানুর রহমান, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আব্দুল হান্নান, পিপি সিরাজুল হক চৌধুরী, জিপি এডভোকেট আফিল উদ্দিন, নারী ও শিশু আদালতের প্রসিকিউটর এডভোকেট আবুল হাশেম মোল্লা মাসুম, জিপি-ভিপি এডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, প্রশাসনিক কর্মকর্তা সুজিবুর রহমান আকন, উসমান রেজাউল করিম ও এ এম জাহাঙ্গীর আলম।

সহকারী জজ শাহরিয়ার ইকবালের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তানিয়া কামাল। পরে মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা কাজী আব্দুল জলিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!