শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সাড়ে ৯ বছরে ইতিহাসের সর্বোচ্চ উন্নয়ন পেয়েছেন লাখাইবাসী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন- বর্তমান সরকারের আমলে বাংলাদেশে উন্নয়নের জোয়ার বয়ে গেছে। উন্নয়নশীল দেশে রূপান্তরিত করার পর এবার উন্নত দেশের দিকে বাংলাদেশকে দ্রুত এগিয়ে নিয়ে যাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও নৌকায় ভোট দেয়ার বিকল্প নেই।

গতকাল বুধবার সন্ধ্যায় রাজধানীর শওকত ওসমান মিলিনায়তনে ঢাকাস্থ লাখাই উপজেলা সমিতির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, ছাত্রজীবন থেকে শুরু করে এ পর্যন্ত জনগণের উন্নয়নের জন্য রাজনীতি করে যাচ্ছি। জনসেবাকে ইবাদত মনে করেই দিনরাত কাজ করি। ভবিষ্যতেও সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যেতে চাই।

ঢাকাস্থ লাখাই উপজেলা সমিতির সভাপতি তাজুল ইসলাম মোল্লার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এডভোকেট হারুনুর রশিদ এর পরিচালনায় অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জালাল আহমেদ, সমিতির উপদেষ্টা এমএ গনি, লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, বীর মুক্তিযোদ্ধা ইলিয়াছ কামাল, সামিতির সাবেক সভাপতি আব্দুল আউয়াল ভূইয়া ও ফারুক আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট সামছুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে ঢাকাস্থ লাখাই উপজেলা সমিতির সহশ্রাধিক সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, এক সময় অবহেলিত এক জনপদের নাম ছিল লাখাই। রাষ্ট্রীয় অধিকাংশ সেবা থেকে বঞ্চিত ছিল এই উপজেলার জনগণ। ২০০৮ সনের জাতীয় সংসদ নির্বাচনে রেকর্ডসংখ্যক ভোটের ব্যবধানে অ্যাডভোকেট মোঃ আবু জাহিরকে এমপি নির্বাচিত করার পর পাল্টে যায় এই উপজেলার দৃশ্যপট। বিগত প্রায় সাড়ে ৯ বছরে তিনি শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগসহ সকল ক্ষেত্রে নিয়ে এসেছেন বৈপ্লবিক পরিবর্তন। ইতোমধ্যে বলভদ্র নদীর উপর জেলার সবচেয়ে বড় সেতু নির্মাণের মাধ্যমে রাজধানীর সাথে এই উপজেলাটির যোগাযোগ ব্যবস্থাকে হাতের নাগালে এনে দিয়েছেন এই সংসদ সদস্য। এছাড়াও রোদ-বৃষ্টি উপেক্ষা করে প্রতিটি দিন তিনি হবিগঞ্জ-লাখাইবাসীর উন্নয়নে পরিশ্রম করে যাচ্ছেন।

নির্দিষ্ট সময়ের আগেই ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেয়াসহ সম্পন্ন হয়েছে ব্যাপক অবকাঠামোগত উন্নয়ন। ইতোমধ্যে প্রায় দেড়শ’ কোটি টাকা ব্যয়ে মেরামত হচ্ছে হবিগঞ্জ-লাখাই সড়ক। বিগত সাড়ে ৯ বছরে হবিগঞ্জ-লাখাইবাসী ইতিহাসের সর্বোচ্চ উন্নয়ন পেয়েছেন লাখাইবাসী। এই সকল উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বর্তমান আওয়ামী লীগ সরকার এবং এডভোকেট মোঃ আবু জাহির এমপি’র বিকল্প নেই। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন উপস্থিত সকলে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!