শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

যুক্তরাজ্যে হবিগঞ্জবাসীর সাথে মতবিনিময় সভায় এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশে এক সময় খাদ্যের ঘাটতি ছিল। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার বাংলাদেশের খাদ্য ঘাটতি পূরণ করেছে। যে কারণে আমরা এখন বিদেশে খাদ্য রপ্তানী করছি। খাদ্যশস্য উৎপাদন বৃদ্ধিতে বর্তমান সরকার নানামূখী উদ্যোগ বাস্তবায়ন করে যাচ্ছে। কৃষকদের সময়ে সময়ে প্রণোদনা প্রদানসহ দরিদ্র বিনামূল্যে সার, বীজ, কীটনাশক এবং যন্ত্রপাতি প্রদান করছে। সকল ক্ষেত্রেই বর্তমান সরকার বৈপ্লনিক উন্নয়ন সম্পদান করেছে। যে কারণে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে।

সোমবার সন্ধ্যা ৭টায় নিউইয়র্কের জ্যাকসন হাইট্স এর পালকি পার্টি সেন্টারে যুক্তরাষ্ট্রপ্রবাসী হবিগঞ্জবাসী আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় বিদ্যুৎ, জ্বালানী ও খনিজসম্পদ এবং গৃহায়ন ও গণপুর্ত মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বাংলাদেশের সর্বমোট মজুদ গ্যাসের অর্ধেকই হবিগঞ্জ জেলায়।

এছাড়া পর্যটনসহ বিভিন্ন ক্ষেত্রে হবিগঞ্জে রয়েছে অপার সম্ভাবনা। এ সকল সম্ভাবনাকে কাজে লাগিয়ে আমরা হবিগঞ্জকে এগিয়ে নিয়ে যাচ্ছি। তিনি বলেন, হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ, আড়াইশ’ শয্যার হাসপাতাল, আধুনিক স্টেডিয়ামসহ শিক্ষা, স্বাস্থ্য এবং কৃষি ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন ঘটিয়েছি। এছাড়া বলভদ্র সেতুর উপর ব্রীজ নির্মাণের মাধ্যমে ঢাকা-সিলেট মহাসড়কে ৩৫ কিলোমিটার দূরত্ব কমিয়ে এনেছি। যার সুফল হবিগঞ্জ তথা সিলেট বিভাগের মানুষ ভোগ করবে।

এছাড়াও বছরে ৫ মাস দেশের অস্বচ্ছল লোকদের ১০ টাকা কেজি দরে চাউল প্রদান করছে বর্তমান সরকার। এতেই প্রমাণিত হয় আওয়ামী লীগ সরকার জনবান্ধব। এই সকল উন্নয়ন অব্যাহত রাখতে আগামীতিতেও আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই বলে উল্লেখ করেন তিনি। এ সময় হবিগঞ্জে বিনিয়োগ করার জন্য প্রবাসী বাংলাদেশীদের প্রতি আহবান জানান এমপি আবু জাহির।

মতবিনিময় সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটর্নী মঈন চৌধুরী। এছাড়াও বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম, মাধবপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী অসীম, বিশিষ্ট রাজনীতিবীদ ও সমাজসেবক শামীমা শাহারীয়ার, নবীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!