শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নাসিরনগরে বিদায়ী ইউএনও কে সংবর্ধনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮

মোযযাম্মিল হক ,নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া)উপজেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদারের বদলী জনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় উপজেলা পাবলিক লাইব্রেরী ও ঐক্যতান আবৃত্তি চর্চা কেন্দ্রের উদ্যোগে এ বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। উপজেলা পাবলিক লাইব্রেরী ও ঐক্যতান আবৃত্তি চর্চা কেন্দ্রের পক্ষ থেকে বিদায় অতিথিকে সম্মাননা তুলে দেয়া হয়।

এ উপলক্ষে এক আলোচনা সভা বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদারের সভাপতিত্বে লাইব্রেরীর সম্পাদক সহকারী অধ্যাপক জামিল ফোরকানের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন লাইব্রেরি ব্যবস্থাপনা কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজ্বী আবদুল বাকি,প্রভাষক প্রবোধ মৈশান,প্রধান শিক্ষক শাহ আলম,প্রধান শিক্ষক এবিএম সালেম,শাহ আলম,আজিজুর রহমান চৌধুরী,শিবলী চৌধুরী,সাংবাদিক আকতার হোসেন ভুইয়া প্রমূখ ।

এসময় উপজেলার পাবলিক লাইব্রেরীর সদস্যগণও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদার এ উপজেলায় যোগদানের পর পরই তিনি অবহেলিত উপজেলা পাবলিক লাইব্রেরিটি মেরামত করে সৌন্দর্য বর্দ্ধন করেছেন এবং লাইব্রেরিতে পাঠক বাড়াতে বিভিন্ন উদ্যোগ গ্রহন করেন। এছাড়াও তার কর্মদক্ষতায় নাসিরনগরের প্রশাসন, সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তিবর্গ সহ সকলের কাছে তার গ্রহণ যোগ্যতার প্রমাণ দিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!