শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

করাব ইউনিয়নে ধানের শীষের নির্বাচনী সভায় জি কে গউছ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ (সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ) আসনে বিএনপি মনোনীত জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী এবং বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব জি কে গউছ বলেছেন- মহান আল্লাহ সত্যের পক্ষে, ন্যায়ের পক্ষে। তাই গায়েবী মামলা দিয়ে আর বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার করে ধানের শীষের বিজয় ঠেকানো যাবে না।

পুলিশ লেলিয়ে দিয়ে বিএনপি নেতাকর্মীদের যতই হয়রানী করা হচ্ছে, গ্রেফতার করা হচ্ছে ধানের শীষের বিজয় ততই নিশ্চিত হচ্ছে। মানুষ এই সরকারের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। মানুষ ধানের শীষকে বিজয়ী করে আওয়ামীলীগের দুঃশাসন থেকে মুক্তি চায়।

তিনি গতকাল বুধবার বিকালে লাখাই উপজেলার করাব ইউনিয়নে ধানের শীষের সমর্থনে এক নির্বাচনী সভায় এসব কথা বলেন।

দূর্নীতিমুক্ত হবিগঞ্জ সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জকে দেখতে চাইলে ধানের শীষকে বিজয়ী করুন। তিনি ধানের শীষে ভোট দিয়ে কারাবন্দি বেগম খালেদা জিয়ার মুক্তির পথ সুঘম করতে ভোটারদের প্রতি আকুতি জানান।

এর আগে তিনি করাব ইউনিয়নের বিভিন্ন গ্রামে দলীয় নেতাকর্মীদের নিয়ে দিনভর গণসংযোগ করেন। পরে করাব গ্রামে এক নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

করাব ইউনিয়ন বিএনপির সভাপতি জানে আলমের সভাপতিত্বে ও ছাত্রদল নেতা ফজলে রাব্বীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন লাখাই উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ তালুকদার আব্দাল, বিএনপি নেতা ড. আক্তার আহাদ স্বপন, লাখাই উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মোঃ ফরিদ মিয়া, আব্দুল আউয়াল ভুইয়া, জয়নাল আবেদীন, মনু মেম্বার, আক্তার মিয়া, বজলু মেম্বার, নুরুল ইসলাম সাফি, ফারুক মিয়া, কবির মিয়া, সাইদুর মেম্বার, বদর মিয়া, লাখাই উপজেলা যুবদলের আহ্বায়ক শাহ আলম গোলাপ, যুগ্ম আহ্বায়ক মাহবুবুল আলম মালু, মুছাউল আলম, শফিউল আলম শাবাল, রফিক মিয়া, আব্দুস শহিদ প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহ রাজীব আহমেদ রিংগন, জি কে ঝলক, রুমেল খান চৌধুরী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!