শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নাসিরনগরবাসী এমপি ফরহাদ হোসেন সংগ্রামকে মন্ত্রী হিসেবে দেখতে চায়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৫ জানুয়ারী, ২০১৯

মোযযাম্মিল হক, নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) জাতীয় সংবাদদাতা : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর থেকে দ্বিতীয় বারের মতো বিপুল ভোটে বিজয়ী বি.এম ফরহাদ হোসেন সংগ্রামকে মন্ত্রীসভায় দেখতে চায় নাসিরনগরের জনগন। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে দেখা যাচ্ছে এসব প্রচাারণ ।

স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে সাংসদ বি.এম ফরহাদ হোসেন সংগ্রামকে মন্ত্রী পরিষদে অন্তর্ভুক্ত করার জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে জোর দাবি জানাচ্ছেন। তাদের যুক্তি জননেতা বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম মন্ত্রী হলে প্রয়াত মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এডভোকেট ছায়েদুল হকের অসমাপ্ত কাজ সমাপ্তসহ উন্নয়ন কর্মকাণ্ড আরও ত্বরান্বিত হবে। তাই মন্ত্রী হিসেবে দেখতে চায় তার নির্বাচনি এলাকা নাসিরনগরের মানুষ ।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এডভোকেট ছায়েদুল হক এমপির মুত্যৃতে ২০১৮ সালের ১৩ মার্চ ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসনের উপ-নির্বাচনে আ‘লীগ প্রার্থী বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম(নৌকা)বিপুল ভোটে প্রথমবারের মত সংসদ সদস্য নির্বাচিত হন। প্রধানমন্ত্রীর বিশেষ নজরে থাকা জনপ্রিয়তা ও উন্নয়নের বিষয়গুলো বিবেচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বি.এম ফরহাদ হোসেন সংগ্রামকে মন্ত্রী সভায় স্থান দিতে পারেন এমনটিই আশা করছেন উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা।

এদিকে, ব্রাহ্মণবাড়িয়া থেকে কে থাকছেন নতুন মন্ত্রিসভায় এ নিয়ে ইতোমধ্যেই স্থানীয় রাজনৈতিক অঙ্গনে গুঞ্জন শুরু হয়েছে। দাবিও উঠেছে কারও কারও নির্বাচনী এলাকা থেকে। সবচেয়ে জোড়ালো দাবি উঠেছে নাসিরনগর থেকে। এবার তিনি ১ লাখ ১ হাজার ১শ ১০ ভোট পেয়ে দ্বিতীয়বারের মত সাংসদ নির্বাচিত হয়েছেন।

ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মন্ত্রী চেয়েছেন অনেকে। আওয়ামীলীগের ঘাটি হিসেবে খ্যাত প্রয়াত মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এভোকেট ছায়েদুল হক ১৯৭৩,১৯৯৬,২০০১,২০০৮ এবং সর্বশেষ ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে পঞ্চমবারের মত এ আসনে জয়ী হন। ২০০১ এর নির্বাচনে চট্টগ্রাম বিভাগে আওয়ামীলীগের ফল বিপর্যয়ের মধ্যেও জয়ী হয়ে চমক দেখিয়েছিলেন তিনি। ৫ জানুয়ারির নির্বাচনে জয়ী হওয়ার পর এই নেতাকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী করা হয়েছিল।তাই আসছে একাদশ সংসদের মন্ত্রিসভায় আবারও সাংসদ বি.এম ফরহাদ হোসেন সংগ্রামকে মন্ত্রী হিসেবে দেখতে চায় নাসিরনগরের সকল জনগণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!