শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ শহরে দুই কোটি টাকার উন্নয়ন কাজ উদ্বোধনকালে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৬ জানুয়ারী, ২০১৯

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভায় ২ কোটি ২ লাখ ৩১ হাজার ৯৬৮ টাকা ব্যয়ে ৩টি আরসিসি ড্রেইন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও হবিগঞ্জ পৌরসভার উপদেষ্টা এডভোকেট মোঃ আবু জাহির প্রধান অতিথি হিসেবে এই নির্মাণ কাজগুলোর উদ্বোধন শেষে মোনাজাতে অংশ নেন।

এ সময় ভারপ্রাপ্ত মেয়র দিলীপ দাসসহ সকল কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। ভারপ্রাপ্ত মেয়র দিলীপ দাস জানান, উল্লেখিত পরিমাণ ব্যয়ে ইউজিআইপিপি-৩ এবং হবিগঞ্জ পৌরভার বাস্তবায়নে এই তিনটি নির্মাণ কাজ সম্পাদন হবে। এগুলো হলো- ১ কোটি ৪৭ লাখ টাকা ব্যয়ে শহরের চৌধুরী বাজার ট্রাফিক পয়েন্ট থেকে কোর্ট মসজিদের সামন পর্যন্ত প্রধান সড়কের বাম পাশে স্ল্যাবসহ আরসিসি ড্রেইন, ৪৬ লাখ ১৯ হাজার ৫৮৩ টাকা ব্যয়ে শায়েস্তানগর এলাকায় আরসিসি ড্রেইন নির্মাণ এবং একই এলাকায় ৮ লাখ ৮২ হাজার ৭৯৩ টাকা ব্যয়ে আরো একটি ড্রেইন নির্মাণ কাজ।

এই নির্মাণ কাজের উদ্বোধন শেষে তৃতীয়বার সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মোঃ আবু জাহিরকে শায়েস্তানগর এলাকাবাসীর উদ্যোগে এক সংবর্ধনা প্রদান করা হয়। এতে প্রধান অতিথি’র বক্তৃতা করেন সংসদ সদস্য।

Habiganj Pic 1

গ্রাম পঞ্চায়েত সরদার আব্দুস শহীদ বাচ্চুর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তৃতা করেন হবিগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র দিলীপ দাস, শায়েস্তানগর গ্রাম পঞ্চায়েতের প্রধান সরদার শহিদুর রহমান লাল, পঞ্চায়েত সরদার আব্দুল হক ও জেকে এন্ড এইচকে হাইস্কুল ও কলেজের প্রধান শিক্ষক জাহঙ্গীর আলম চৌধুরী।

এছাড়াও উপস্থিত ছিলেন- পৌর কাউন্সিলর জাহির আহমেদ, জুনায়েদ মিয়া, গৌতম কুমার রায়, আব্দুল আউয়াল মজনু, মোঃ আলমগীর, শেখ মোঃ উম্মেদ আলী শামীম, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আহমেদ, আলী ইদ্রিস হাইস্কুলের প্রধান শিক্ষক লায়ন মোঃ লিটন মিয়া, জেলা তাতীলীগের ভারপ্রাপ্ত সভাপতি চৌধুরী সাজু নাসের, সাধারণ সম্পাদক জসিম আহমেদ, হবিগঞ্জ পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইকবাল আহমেদ, মোঃ আব্দুল্লাহ, উজ্জ্বল মিয়া, জীবন আহমেদ, ফজলু মিয়া, সুরুজ আহমেদসহ স্থানীয় নানা শ্রেণি-পেশার লোকজন।

প্রধান অতিথির বক্তব্যে সংবর্ধিত ব্যক্তিত্ব এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেন, দীর্ঘদিন ধরে সাবেক মেয়রের রাজনৈতিক প্রতিহিংসা এবং আন্তরিকতার অভাবে বিভিন্ন নাগরিক সুবিধা থেকে বঞ্চিত ছিলেন সাধারণ মানুষ। তার কারণে অনেক পিছিয়ে পড়েছে উন্নয়ন কার্যক্রম। এই পৌরসভাটিকে এগিয়ে নিতে পরিকল্পিতভাবে পৌরবাসীর নাগরিক সুবিধা নিশ্চিত করতে হবে। এ সময় তিনি পৌরসভার উন্নয়ন কাজে সব সময় তার সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশ^াস প্রদান করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!