শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জালাল আহমেদ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৯

স্টাফ রিপোর্টার ॥ চাকুরিতে অবস্থান নিয়ে আমার কোন আফসোস নেই। আমি সবসময় আমার জীবনটাকে উপভোগ করি। চাকুরি জীবনে আমি সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছি। চেষ্টা করেছি সততার সাথে দায়িত্ব পালন করতে।

অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, ঢাকাস্থ সিলেটবাসীর বৃহত্তর সামাজিক সংগঠন জালালাবাদ এসোসিয়েশনের সহ-সভাপতি, হবিগঞ্জের কৃতি সন্তান জালাল আহমেদ হবিগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। তিনি আরো বলেন- অচিরেই হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার সীমান্তবর্তী স্থানে প্রতিষ্ঠা করা হবে জালালাবাদ বিশ্ববিদ্যালয়। নবীগঞ্জের জনতার বাজার হতে প্রায় ৩ কিলোমিটার দূরে মৌলভীবাজার অংশে বিশ্ববিদ্যালয়ের অবস্থান।

এ বিশ্ববিদ্যালয়টি প্রতিষ্ঠিত হলে সিলেটবাসী বিশেষ করে হবিগঞ্জবাসী উপকৃত হবেন। ইতোমধ্যেই বিশ্ববিদ্যালয়ের জন্য একই পরিবারের দুই ভাই-বোন ৪৩ বিঘা জমি দান করেছেন।

হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি হারুনুর রশিদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ এখলাছুর রহমান খোকনের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্যে জালাল আহমেদ আরো বলেন, এক সময় জালালাবাদ এসোসিয়েশনে হবিগঞ্জ ছিল অবহেলিত। হবিগঞ্জের জন্য ৩টি পদ মোটামুটি সব সময় সংরক্ষিত ছিল। যার একটি হচ্ছে সহ-সভাপতি (হবিগঞ্জ) আর অন্য দুটি সদস্য পদ। এবারই প্রথম এর ব্যতিক্রম ঘটেছে। এবার হবিগঞ্জের কৃতি সন্তানরা একটি প্যানেল থেকে ১১টি পদে নির্বাচন করে সবাই বিজয়ী হয়েছে। এটি অবশ্যই আমাদের জন্য গর্বের। এ সময় জালাল আহমেদ হবিগঞ্জ প্রেসক্লাবের কল্যাণ তহবিলে আর্থিক অনুদান প্রদানের আশ্বাস দেন।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, সাবেক সভাপতি দৈনিক খোয়াই সম্পাদক আলহাজ্ব শামীম আহছান, সাবেক সভাপতি দৈনিক হবিগঞ্জের জনতার এক্সপ্রেস সম্পাদক মোঃ ফজলুর রহমান, সাবেক সভাপতি মোহাম্মদ নাহিজ, সাবেক সভাপতি সফিকুর রহমান চৌধুরী, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, সাবেক সহ-সভাপতি দৈনিক স্বদেশ বার্তা সম্পাদক মোঃ ইসমাঈল হোসেন, আরটিভি প্রতিনিধি সায়েদুজ্জামান জাহির, এটিএন বাংলা হবিগঞ্জ প্রতিনিধি এমএ হালিম, সময় টিভি জেলা প্রতিনিধি রাশেদ আহমদ খান, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক নুরুজ্জামান ভূইয়া মামুন, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশন সভাপতি যমুনা টিভি প্রতিনিধি প্রদীপ দাশ সাগর, সাধারণ সম্পাদক মোহনা টিভি প্রতিনিধি মোঃ সানু মিয়া, জেলা সাংবাদিক ফোরাম সভাপতি একাত্তর টিভি প্রতিনিধি শাকিল চৌধুরী, সাধারণ সম্পাদক শরীফ চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!