শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ জেলা ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন হয়েছে শায়েস্তাগঞ্জ দাউদনগরের ‘মাহি’

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৯

মোঃ আবদুল হক রেনু ॥ হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত অনূর্ধ্ব-১৮ যুব ব্যাডমিন্টন প্রতিযোগীতায় হবিগঞ্জ জেলা চ্যাম্পিয়ন হয়েছে শায়েস্তাগঞ্জ পৌরসভাধীন দাউদনগর হাবেলীর সৈয়দ আসিফুর রহমান-মাহি।

রোববার (২৪ ফেব্রুয়ারি) রাতে হবিগঞ্জ জেলা আধুনিক স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়। সৈয়দ আসিফুর রহমান-মাহি শায়েস্তাগঞ্জ, দাউদনগর গ্রামের সাবেক জাতীয় ব্যাডমিন্টন খেলোয়ার, বৃহত্তর সিলেটের সাবেক চ্যাম্পিয়ন ও প্রশিক্ষক সৈয়দ অলিউর রহমানের নাতি ও সৈয়দ আরিফুর রহমান রাসেলের পুত্র।

দাউদনগর ব্যাডমিন্টন ক্লাবের সদস্য সৈয়দ মাহি হবিগঞ্জ যুব অনুর্ধ্ব-১৮ ব্যাডমিন্টন প্রতিযোগীতায় হবিগঞ্জ জেলার একক ও দ্বৈত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। দ্বৈত খেলায় মাহি-জাবের জুটি চ্যাম্পিয়ন ও নাজমুল-ছায়েম জুটি রানার্স আপ হয়েছে।

প্রধান অতিথি জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ খেলোয়ারদের হাতে পুরস্কার তোলে দেন। এ সময় উপস্থিত ছিলেন বিশেষ অতিথি প্রক্তন খেলোয়ার কল্যান সমিতির সভাপতি এড পূণ্যব্রত চৌধুরী বিভূ ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাগণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!