শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

গণহত্যা দিবসের আন্তর্জাতিক স্বীকৃতি চাই-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০১৯

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডেভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, ২৫ মার্চ কালোরাতে অপারেশন সার্চ লাইট নামে গণহত্যায় নির্বাচারে নিরস্ত্র নিরীহ মানুষকে হত্যা করা হয়। এই দেশের মানুষ নয়, পাকিস্তানীদের উদ্দেশ্য ছিল এই দেশের মাটি দখল করা। নির্মম এই ঘটনার আন্তর্জাতিক স্বীকৃতির জন্য আমাদেরকে কাজ করে যেতে হবে। জাতিসংঘের কাছে আমি এই গণহত্যা দিবসের আন্তর্জাতিক স্বীকৃতি চাই।

তিনি আরো বলেন, বাংলাদেশ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম এবং ৭ই মার্চের ভাষণ মুছে ফেলতে চেয়েছিল ষড়যন্ত্রকারীরা। কিন্তু চক্রান্তকারীরা সফল হয়নি।

আমাদেরকে শহীদের রক্ত নিয়ে শপথ নিতে হবে শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখে এই দেশকে সোনার বাংলায় রূপান্তর করা।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট লুৎফুর রহমান তালুকদারের সঞ্চালনায় সভায় বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও হবিগঞ্জ জজকোর্টের পিপি এডভোকেট মোঃ সিরাজুল হক চৌধুরী, শরীফ উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সালেহ আহমেদ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আবুল মনসুর, প্রচার সম্পাদক অনুপ কুমার দেব মনা, এডভোকেট আফীল উদ্দিন, উপ দপ্তর সম্পাদক এডভোকেট এডভোকেটে আব্দুল মোছাব্বির বকুল, উপ প্রচার সম্পাদক এডভোকেট শাহ ফখরুজ্জামান, সদস্য সুমঙ্গল দাশ সুমন, এডভোকেট সুলতান মাহমুদ, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, জেলা কৃষক লীগের সভাপতি হুমায়ুন কবীর রেজা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন সুজাত, কলেজ ছাত্রলীগের আহবায়ক শেখ আবু মোঃ ফয়সল ও যুগ্ম আহবায়ক সাখাওয়াত হোসেন সেতু।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!