শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবল হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত ও সি,সি কর্ণারের শুভ উদ্বোধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৩০ জুন, ২০১৯

জুবায়ের আহমেদ,বাহুবলঃ বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে ২৯ জুন শনিবার সকল ১০টার দিকে হাসপাতাল সভাকক্ষে ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ(১) বাহুবল,নবীগঞ্জ সংসদীয় আসনের সংসদ সদস্য ও বাহুবল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি আলহাজ্ব গাজী মোহাম্মদ শাহনেওয়াজ মিলাদ এমপি,প্রথমেই এমপিকে ফুল দিয়ে স্বাগতম জানান উপজেলা প্রশাসন ও হাসপাতাল কর্তৃপক্ষ।

সভায় উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট সিরাজুল হক চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান, হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব বাহুবল উপজেলা নির্বাহী অফিসার আয়েশা হক, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য মোঃ আব্দুল হাই, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত পঃপঃ কর্মকর্তা ডাক্তার বাবুল কুমার দাস, আবুল হাশিম,সৈয়দ আব্দুল মান্নান,সোহেল আহমদ কুটি,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন, বাহুবল মডেল থানার তদন্ত ওসি আলমগীর কবির, আকব আলী, হুমায়ুন রশিদ জাবেদ, এম রশীদ আহমেদ ও হাসপাতালের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

সভার শুরুতেই হাসপাতালের সি,সি কর্ণার শুভ উদ্বোধন করেন এমপি গাজী মোহাম্মদ শাহনেওয়াজ মিলাদ,পরে বাহুবল হাসপাতালের১২তম ব্যবস্থাপনা কমিটির সভা ও এমপি আলহাজ্ব মোহাম্মদ শাহনেওয়াজ মিলাদ গাজীর প্রথম সভায় যোগ দেন তিনি।

এসময় বক্তারা সরকার ও এমপি কাছে হাসপাতালের বিভিন্ন বিষয় তুলে ধরেন ,এর মধ্যে প্রথম প্রস্তাব হচ্ছে ট্রমা সেন্টার যার নাম দেয়া হয়েছে পুঙ্গ হাসপাতাল। বৃহত্তর সিলেট বিভাগের মধ্যে সরকারের কয়েক কোটি টাকা ব্যয়ে একটি মাত্র ট্রমা সেন্টার বাহুবলে নির্মিত হয় যার নাম দেয়া হয়েছে পুঙ্গ হাসপাতাল,এই ট্রমা সেন্টারটি নির্মাণ করা হয়েছিল,২০১২সালে।কাজ সমাপ্তির পরও প্রায় আট বছর পেরিয়ে গেলেও আলোর মুখ দেখেনি হাসপাতালটি, সিলেটের হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলায় সরকারের কয়েক কোটি টাকা ব্যয়ে নির্মাণ করা ট্রমা সেন্টার ও পুঙ্গ হাসপাতালটি চালু করার জন্য গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও বাহুবল-নবীগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ্ব গাজী মোহাম্মদ শাহনেওয়াজ মিলাদ এমপি,র কাছে জোরালো দাবী জানিয়েছেন বাহুবলের সর্বসাধারণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!