শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচঙ্গে ৩ দিন ব্যাপী বৃক্ষমেলার উদ্বোধন করেন এমপি মজিদ খান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৯

স্টাফ রিপোর্টার ॥ এমপি অ্যাডভোকেট আবদুল মজিদ খান বলেছেন, প্রাকৃতিক ও পরিবেশগত ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণের ভূমিকা যেমন ব্যাপক ও সুদূরপ্রসারী, তেমনি অর্থনৈতিক উন্নয়নেও এর গুরুত্ব অপরিসীম। ভবিষ্যৎ প্রজন্মের জন্য বেশি বেশি বৃক্ষরোপণ করা আমাদের নৈতিক দায়িত্ব। তাই আমাদের অস্তিত্ব রক্ষার্থেসহ সুখি ও সমৃদ্ধ সবুজ বাংলাদেশ গড়তে বেশি বেশি গাছ লাগাতে হবে।

বুধবার সকালে বানিয়াচং তিনদিন ব্যাপী ফলদ বৃক্ষমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন। উপজেলা পরিষদ কমপ্লেক্স মাঠে শুরু হওয়া এ মেলা চলবে শুক্রবার পর্যন্ত। ফিতা কেটে মেলার উদ্বোধন করেন এমপি আবদুল মজিদ খান।

সহকারী কমিশনার (ভূমি) সাব্বির আহমেদ আকুঞ্জির সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন, হাসিনা আক্তার। স্বাগত ব্যক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ দুলাল উদ্দিন। বৃক্ষমেলা উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি হয়। মেলায় ২২টি স্টল অংশ নিয়েছে। মেলার স্টলগুলো ঘুরে ঘুরে দেখেন এমপি আবদুল মজিদ খান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!