শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে টিসিবির পন্য বিক্রি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় নোভেল করোনা সংক্রামক ভাইরাস NCOV-২০১৯) কারণে দেশের বর্তমান পরিস্থিতি মোকাবিলায় বাজার মূল্য স্থিতিশীল রাখতে টিসিবির এর পক্ষ থেকে ক্রেতাকে ৫কেজি করে ১হাজার ৫শ কেজি চিনি, ৫কেজি করে ২হাজার লিটার পুষ্টি সয়াবিন তেল, ৫ কেজি করে ৩শ কেজি মশুর ডাল বিক্রি করা হয়েছে।

গত সোমবার, মঙ্গলবার (৬ /৭ এপ্রিল)সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ২দিন ব্যাপী উপজেলা পৌর শহরে থানা রোড এলাকায় টিসিবির ডিলার ও শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি মো: মোজাম্মেল হক এসব পন্য বিক্রি করেন।

এদিকে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তারের নির্দেশে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: মজিবুর রহমানের উপস্থিতিতে সাক্ষর ও পন্য বিতরণ করেন। ৬শ জন ক্রেতা এসব পন্য ক্রয় করেন।

এসময় উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ আখলাক উদ্দিন মনসুর ও যুগ্ম সম্পাদক অপু দাশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!