শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে পাওনা টাকা নিয়ে ছুরিকাঘাতে যুবক খুন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৮

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ শহরের কামড়াপুর খোয়াই ব্রীজ এলাকায় রাসেল মিয়া (২৫)নামে এক যুবককে ছুরিকাহত করে খুন করেছে প্রতিপক্ষের লোকজন। বুধবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে। রাসেল মিয়া বানিয়াচং উপজেলার নয়া পাথাড়িয়া গ্রামের মৃত লাল মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, উমেদনগর এলাকার কিতাব আলীর ছেলে সোহাগ মিয়া শহরের দানিয়ালপুর এলাকার ডাকাত দীপকের কাছে ৫শ টাকা পাওনা ছিল।

বুধবার সন্ধ্যায় সোহাগ মিয়া দীপককে ফোন দিয়ে আসতে বলে। দীপক ও রাসেল কামড়াপুর এলাকায় অবস্থান করলে সোহাগ মিয়া দীপকের কাছে টাকা চায়। এ নিয়ে তাদের মাঝে তর্কাতর্কি শুরু হয়। এক পর্যায়ে রাসেলও দীপকের পক্ষ অবলম্ভবন করে। এ সময় তিন জনের কোমড়েই থাকা চুরি বের করে আক্রমণ শুরু করলে তিন জনই গুরুতর আহত হয়।

আহত অবস্থায় রাসেল মিয়াকে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাসেলকে মৃত ঘোষনা করেন। আহত সোহাগ মিয়াকে একই হাসপাতালে ভর্তি করা হলেও বর্তমানে সে পুলিশ হেফাজতে আছে। দীপক ডাকাতি মামলার আসামী হওয়ায় হাসপাতালে আসেনি।

এই ঘটনার জানাজানি হলে জেলা সদর আধুুনিক হাসপাতাল লোকে লোকারণ্য হয়ে যায় এবং হট্টগোল সৃষ্টি হয়। খবর পেয়ে হবিগঞ্জ সদর থানার এসআই রকিবুল, মক্রমপুর ইউনিয়নের চেয়ারম্যান আহাদ মিয়া ও জেলা পরিষদ সদস্য আশিক আলী ঘটনাস্থলে ছুটে আসেন।

এসআই রকিবুল হাসান জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে। সোহাগ মিয়াকে পুলিশী প্রহরায় চিকিৎসা প্রদান করা হচ্ছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। মক্রমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হুমায়ুনক কবির রেজা জানান, নিহত রাসেলের পিতা লাল মিয়াও কয়েক বছর পূর্বে খুন হয়েছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!