শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জের আশ্রয়ণ প্রকল্পে রোটারি ক্লাব অব হবিগঞ্জের বৃক্ষরোপণ ও মাস্ক বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

প্রতিনিধি শায়েস্তাগঞ্জ : মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকল্পে বৃক্ষরোপণ ও মাস্ক বিতরণ কর্মসূচি করেছে রোটারি ক্লাব অব হবিগঞ্জ।

মংগলবার ( ২৭ জুলাই) বিকাল ৬ টায় রোটারি ক্লাব অব হবিগঞ্জের উদ্দোগে শায়েস্তাগঞ্জ উপজেলার ব্রাহ্মণডুরা ইউনিয়নের কেশবপুর বাজারের গুচ্ছগ্রামের আশ্রয়ণ প্রকল্পে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে রোটারি ক্লাব অব হবিগঞ্জের সদস্য মো. আব্দুল আউয়াল তালুকদারের সঞ্চালনায় ও রোটারি ক্লাব অব হবিগঞ্জের সভাপতি প্রদীপ দাশ সাগরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিনহাজুল ইসলাম।

বিশেষ অতিথি বক্তব্য রাখেন, ব্রাহ্মণডুরা ইউনিয়নের চেয়ারম্যান ও শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হোসাইন আদিল জজ মিয়া, রোটারি ক্লাবের এসিস্ট্যান্ট গর্ভনর মো. মিজানুর রহমানশামীম, রোটারি ক্লাব অব হবিগঞ্জের সাধারণ সম্পাদক শুভজিত দেব প্রমুখ ।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউপি মেম্বার মো, আউয়াল মিয়া,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব হোসেন চৌধুরী দিলু। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জনকন্ঠের জেলা প্রতিনিধি কাউসার মামুন চৌধুরী, হবিগঞ্জের মুখের বার্তা সম্পাদক মো. মইনুদ্দিন আহমেদ, সিলেট ভয়েসের শায়েস্তাগঞ্জ প্রতিনিধি সৈয়দ হাবিবুর রহমান ডিউক, উপজেলা যুবলীগ নেতা টুটুল চৌধুরী, ইউপি সদস্য মোহন মিয়া, আক্তার মিয়া ও অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আলোচনা সভা শেষে রোটারি ক্লাব অব হবিগঞ্জের পক্ষ থেকে আশ্রয়ণ প্রকল্পে ৩০ টি ফলজ গাছ লাগানো হয়। এছাড়াও আশ্রয়ণ প্রকল্পের সবার মাঝে সার্জিক্যাল মাস্ক বিতরণ ও প্রতিটি পরিবারকে নগদ ৫০০ টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়। অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে রোটারি ক্লাব অব হবিগঞ্জের সভাপতি প্রদীপ দাশ সাগর বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে মাস্ক পড়ার বিকল্প নেই। যারা কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন তাদের একটি প্রধান লক্ষ্মণ শ্বাসকষ্ট।

আর শ্বাসকষ্ট দেখা দিলেই অক্সিজেন সংকটে ভুগেন রোগীরা। তাই প্রাকৃতিক অক্সিজেন বাড়ানোর জন্য গাছ লাগানোর বিকল্প নেই। তাই আমাদের রোটারি ক্লাবের পক্ষ থেকে বৃক্ষরোপণ কর্মসূচি শুরু করেছি। বৃক্ষরোপণ ও মাস্ক বিতরণ অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা ও তত্ত্বাবধানে ছিলেন রোটারি ক্লাব অব হবিগঞ্জের সদস্য মো. আব্দুল আউয়াল তালুকদার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!