শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

স্টার জলসা দেখা নিয়ে স্বামী-স্ত্রী হাসপাতালে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৬ ডিসেম্বর, ২০১৪

Jessore-Pic-1ডেস্ক : ভারতীয় টেলিভিশন চ্যানেল স্টার জলসা দেখাকে কেন্দ্র করে যশোরে স্বামী-স্ত্রীর মধ্যে কথাকাটির জের ধরে বাড়ির আবাবপত্র ভাঙচুর ও টিভির ভাঙা কাঁচের আঘাতে উভয়েই গুরুতর জখম হয়েছেন।

শনিবার দুপুরে যশোর শহরের ঘোপ জেলরোডের বেলতলা এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- শহরের ঘোপ জেলরোডের বেলতলা এলাকার নজরুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া ঝিকরগাছার মোবারকপুর গ্রামের রওশন আলীর ছেলে আবদুর রহমান (২৭) এবং তার স্ত্রী লিপি বেগম (২৩)।

চিকিৎসাধীন আবদুর রহমান জানান, ইজিবাইক চালানো শেষে দুপুরে তিনি বাসায় ফিরে স্ত্রী লিপিকে ভাত দিতে বলে। ওই সময় তার স্ত্রী লিপি বেগম স্টার জলসা চ্যানেল দেখছিলেন। ভাত দিতে দেরি হওয়ায় তাদের মধ্যে কথাকাটি হয়। রাগান্বিত হয়ে স্বামী টিভিসহ অন্যান্য আসবাবপত্র ভাঙচুর করে এবং স্ত্রীকে মারপিট করে। এসময় টিভির কাঁচে আবদুর রহমানও আহত হয়।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের সার্জারি বিভাগের দায়িত্বরত চিকিৎস্যক ডা. মনিরুজ্জামান লর্ড জানান, তাদের স্বামী-স্ত্রীর শরীরে কাঁচের আঘাতে ক্ষত হয়েছে। এছাড়া স্বামীর মাথায় আঘাত লেগেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!