শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে জাতীয় উৎপাদনশীলতা দিবস-২০১৭ উদযাপন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০১৭

রফিকুল হাসান চৌধুরী তুহিন॥ ‘টেকসই উন্নয়ন ও প্রবৃদ্ধির জন্য উৎপাদনশীলতা’ এমন প্রতিপাদ্য বিষয় নিয়ে সোমবার সকালে হবিগঞ্জে অনুষ্ঠিত হলো জাতীয় উৎপাদনশীলতা দিবস-২০১৭।

এ উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে সকালে শহরে বের করা হয় এক বর্নাঢ্য র‌্যালী। এতে অংশ নেন নার্সিং ইন্সস্টিটিউটের শিক্ষার্থী সহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, ব্যবসায়ী, সাংবাদিক ও বিভিন্ন পেশার সাধারন মানুষ।

পরবর্তীতে জেলা প্রশাসক সভা কক্ষে অনুষ্ঠিত হয় ওই প্রতিবাদ্য নিয়ে এক আলোচনা সভা।

অতিরিক্ত জেলা প্রশাসকের উভয় পদের ভারপ্রাপ্ত হিসেবে দায়িতরত্ব বিজ্ঞ এডিএম মোঃ নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক মনীষ চাকমা। এসময় অন্যান্যেও মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিষদের প্রধান মুখ্য কর্মকর্তা মোঃ আব্দুল কদ্দুছ, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক উপ-সচিব মোঃ সফিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ হায়াতুন্নবী, সদও উপজেলা নির্বাহী কর্মকর্তা এ টি এম আজহারুল ইসলাম, ও বিশিষ্ট সমাজসেবক প্রাক্তন পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাব সভাপতি ও দৈনিক জনকন্ঠের সংবাদদাতা রফিকুল হাসান চৌধুরী তুহিন, কবি ও সাহিত্যিক তাহমিনা বেগম গিনি, জেলা ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি মোঃ সামছুল হুদা, ব্যবসায়ী নেতা দেওয়ান সহ বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাগণ।

জেলা প্রশাসক মনীষ চাকমা তার বক্তব্যে সরকারী-বেসরকারী প্রতিষ্টানের কর্মকতা-কর্মচারী সহ সকল পেশার মানুষের প্রতি আহবান জানিয়ে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন ডিজিটাল প্রযুক্তির ছোয়ায় সরকারের গৃহিত কর্মসূচীর অংশ হিসেবে এই দেশকে অর্থনৈতিক সমৃদ্ধির উচ্চ শিখরে নিয়ে যাচ্ছেন।

এ জন্য প্রয়োজন নিজ নিজ দৈনতা কাটিয়ে উঠে স্ব স্ব অবস্থান থেকে সকল মানুষ তার দায়িত্ব থেকে যেমন সেবা নিশ্চিত করা, তেমনি সরকারের সকল গৃহিত কর্মসূচীকে আন্তরিকভাবে সহযোগিতা করা। তবেই জাতীয় উৎপাদনশীলতা দিবসের ওই কাঙ্খিত প্রতিবাদ্য বিষয় সার্থক করা সম্ভব হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!